সংবাদ শিরোনাম:
টাঙ্গাইল প্রেসক্লাবের পাঠাগারে বেলা’র বই প্রদান টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে সকালে যানজট বিকেলে স্বাভাবিক ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের এলেঙ্গা থেকে সেতু পূর্ব পাড় পর্যন্ত বেড়েছে যানবাহনের চাপ, চলছে ধীর গতিতে সখীপুরে জেলা প্রশাসকের অর্থায়নে আশ্রয়ণ প্রকল্পে বৈদ্যতিক পাখা বিতরণ মধুপুরে মাদক দ্রব্যের অপব্যবহার রোধে কর্মশালা মেয়াদোত্তীর্ণ ভ্যাকসিনে ১৪০০ হাঁসের মৃত্যু, অভিযোগ খামারীর ইয়াবাসহ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে আনন্দ শোভাযাত্রা গোপালপুরে বিদ্যুৎপৃষ্টে যুবক নিহত
অটোরিক্সা-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১, আহত ২

অটোরিক্সা-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১, আহত ২

All-focus

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইল পৌর শহরে অটোরিক্সা-কাভার্ডভ্যান সংঘর্ষে একজন নিহত হয়েছেন।

এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও ২ জন।

শুক্রবার বিকেলে পৌর শহরের আশেকপুর এলাকার বুলবুল রেসিডেন্সিয়াল মডেল স্কুলের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুল জলিল (৩০) টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার মাটিকাটা গ্রামের আব্দুস সালামের ছেলে। আহতরা হলেন সিরাজগঞ্জ জেলার চৌহালী উপজেলার খাস পুকুরিয়া গ্রামের শাকিল খানের ছেলে হাসান খান (১০) আর টাঙ্গাইল সদর উপজেলার মাহমুদনগর ইউনিয়নের করিমগঞ্জ গ্রামের মৃত. আব্দুল গাফফারের ছেলে আলতাফ (৬০)।

বিষয়টি নিশ্চিত করেছেন টাঙ্গাইল সদর মডেল থানার উপ-পরিদর্শক (এস.আই) আব্দুস সালাম। তিনি জানান, পৌর শহরের আশেকপুর এলাকার বুলবুল রেসিডেন্সিয়াল মডেল স্কুলের সামনে টাঙ্গাইল থেকে ঢাকাগামী কাভার্ডভ্যান আর টাঙ্গাইলমুখী ব্যাটারী চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন অটোযাত্রী নিহত হন। এ ঘটনায় আহত হন আরও তিনজন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করেন। এর মধ্যে একজন প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন। অপর দুইজন হাসপাতালে ভর্তি আছেন।
তিনি আরও জানান, স্থানীয়দের সহায়তায় কাভার্ডভ্যানের সহকারি আটক করা গেলেও ঘাতক কাভার্ডভ্যানটি আটক করা সম্ভব হয়নি। তবে এখনও আটক কাভার্ডভ্যানের সহকারি নাম পরিচয় জানা যায়নি বলেও জানান তিনি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840