সংবাদ শিরোনাম:
অনৈতিক কাজের অভিযোগে শিক্ষক ওবায়দুলের অপসারণ দাবি

অনৈতিক কাজের অভিযোগে শিক্ষক ওবায়দুলের অপসারণ দাবি

Exif_JPEG_420

প্রতিদিন প্রতিবেদক, ধনবাড়ী : টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার বীরতারা ইউনিয়নের কেন্দুয়া পাইস্কা ইউনিয়নের কয়ড়া গ্রামের মো: এহতেশামুল হকের ছেলে মোঃ ওয়াবাদুল ইসলামের বিরুদ্ধে বিভিন্ন অনৈতিক কাজের অভিযোগ উঠেছে।

অভিযোগে জানা যায়, মোঃ ওয়াবাদুল ইসলাম ২০১৯ সালের ১৮ ফেব্রুয়ারি কেন্দুয়া উচ্চ বিদ্যালয়ে যোগদান করেন। এরপর থেকে তার ভেতরে সমকাম ভাব দেখা যায়। এছাড়াও তিনি দশম শ্রেণী ছাত্রীদের র্স্পকাতর স্থানে হাত দেয়া, ছাত্রদের বাড়ীতে রাত্রী যাপন করা, সমকামী কাজে বাধ্য করা এবং ছাত্রদের জন্য মোটর সাইকেল কিনে দিয়ে তাদের আকৃষ্ট করার অভিযোগ উঠে। এ বিষয়ে ছাত্র-ছাত্রী, শিক্ষক, ও অভিভাবকসহ সর্ব শ্রেণীর মানুষ অবগত হলে স্কুলে মানববন্ধন ও ততকালীন ম্যানেজিং কমিটির সভাপতি বরাবর দরখাস্ত দেয় অভিভাবকরা। এর প্রেক্ষীতে ২০১৯ সালের ১৭ জুলাই এবং একই সালের ১ আগস্ট ও ৮ আগস্ট তাকে কারন দর্শনো নোটিশ প্রদান করেন ম্যানেজিং কমিটি। নোটিশের কোন জবাব না দেয়ায় ওই বছর ১৫ সেপ্টেম্বর ওবায়দুল ইসলামকে সাময়িক ভাবে বরখাস্ত করা হয়।

এরপর অধিকতর সচ্ছতার জন্য আরবি স্ট্রেশরন বোর্ড গতএ বছর ২৪ জানুয়ারি ধনবাড়ী সহকারী কমিশনার (ভূমি) হাসান মোঃ হাফিজুর রহমানকে আহ্বায়ক করে ধনবাড়ী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোমিনুল ইসলাম এবং ধনবাড়ী কলেজিয়েট মডেল স্কুলের প্রধান শিক্ষক এস.এম. মাসুদ কবিরকে তদন্ত কমিটির সদস্য করে ৭ (সাত) কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন। এডহক কমিটির সভাপতি ধনবাড়ী উপজেলা নির্বাহী অফিসার শেখ শামছুল আরেফিন পূণঃ তদন্ত কমিটি গঠন করে প্রতিবেদন প্রদানের জন্য গত ৩১ জানুয়ারি তারিখে কেন্দুয়া উচ্চ বিদ্যালয়ের সরেজমিনে তদন্ত করতে যায় তদন্ত কমিটি।

এতে উপস্থিত ছিলেন অধ্যাপক সুলতান মাহমুদ, সাবেক ম্যানেজিং কমিটির সভাপতি আহমেদ আল ফরিদ, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, সাবেক প্রধান শিক্ষক বাবু প্রফুল্ল্য চন্দ্র বসাক, অভিভাবক সদস্য মোঃ গিয়াস উদ্দিন, দাতা সদস্য মোঃ কামরুল হাসান, সহকারি শিক্ষক রায়হানুল আলম, জাতীয় সাংবাদিক সংস্থা ধনবাড়ী উপজেলা শাখার সাধারণ সম্পাদক জীবন মাহমুদ শক্তি, সাবেক ইউপি সদস্য আজাহারুল ইসলামসহ এলাকার গন্যমান্য ব্যক্তি বর্গ।

এসময় উপস্থিত সকলেই এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করেন এবং অভিযুক্ত শিক্ষকের অপসারণ দাবি জানায়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840