আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয় -কৃষিমন্ত্রী

আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয় -কৃষিমন্ত্রী

হাফিজুর রহমান: বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা ড. মো: আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, বিএনপি’র আমলে মানুষ না খেয়ে থেকেছে, বিএনপি’র সন্ত্রাসী রাজনীতির কারনে শান্তিতে থাকতে পারিনি এ দেশের জনগন। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পরে দেশের মানুষ আর না খেয়ে থাকে না বরং দেশের উন্নয়নের বিপ্লব ঘটেছে।

শনিবার ১১ মার্চ সকালে টাঙ্গাইলের মধুপুর উপজেলার শোলাকুড়ী ইউনিয়নের বেদুরিয়া থেকে শোলাকুড়ী ৪ কিলোমিটার রাস্তা পাঁকাকরণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী সকল ধরণের উন্নয়ন করে যাচ্ছে। উন্নয়নের ধারা অব্যহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে সকলকে ঐক্যবদ্ধ থেকে নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানান।

শোলাকুড়ী ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি দানেল দুলাল কুবি’র সভাপতিত্বে বেদুরিয়া বাজারে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় আরোও বক্তব্যে রাখেন, মধুপুর পৌর মেয়র সিদ্দিক হোসেন খান, শোলাকুড়ী ইউপি চেয়ারম্যান এ্যাডভোকেট ইয়াকুব আলী, ফুলবাগচালা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রেজাউল করিম বেনু, মহিষমারা ইউপি চেয়ারম্যান মহি উদ্দিন মহির, কুড়াগাছা ইউপি চেয়ারম্যান ফজলুল হক সরাকার, অরণখোলা ইউপি চেয়ারম্যান আব্দুর রহিম ও শোলাকুড়ী ইউপি সচিব আব্দুল আওয়াল ও আওয়ামী লীগ নেতা আজাহার আলী প্রমূখ।

অনুষ্ঠানে এলাকাবাসী ও আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840