সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে সবার মনোনয়ন বৈধ কালিহাতীতে পৌলীতে রেল সেতুর দুই পাশে বালু বিক্রির মহোৎসব মাদরাসা ছাত্রীর প্রেমের টানে ও ঘর বাঁধতে টাঙ্গাইলে আরেক ছাত্রী মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সখীপুরে প্রকৃতি ও শান্তি সংঘের উদ্যোগে গাছের চারা বিতরণ টাঙ্গাইলের বাসাইল থেকে ৪৯ কেজি গাঁজা সহ ০৪ মাদক ব্যবসায়ী আটক পৌর উদ্যানের শতবর্ষী গাছ কাটার প্রতিবাদে মানববন্ধন  টাঙ্গাইলে পারিবারিক কলহে পিতাকে পিটিয়ে আহত করেছে ছেলে সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী আটক
ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিবি উত্তর

ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিবি উত্তর


প্রতিদিন প্রতিবেদক : সখিপুর থেকে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি উত্তর)। এসময় তাদের কাছ থেকে চার শত পঞ্চাশ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

যার আনুমানিক মূল্য এক লক্ষ পয়ত্রিশ হাজার টাকা। তাদের বিরুদ্ধে ইতিপূর্বে সখিপুর থানায় মাদক মামলা রয়েছে। শুক্রবার (২৪ জানুয়ারী) দুপুরে সখিপুর উপজেলার রতনপুর দক্ষিণ পাড়া এলাকায় মাদক বিরোধী অভিযান চালায় ডিবি পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো, উপজেলার যাদবপুর গ্রামের আব্দুল করিমের ছেলে পাভেল মিয়া (২৮) ও বেড়বাড়ী দক্ষিণপাড়া গ্রামের মো: কালাম মিয়ার ছেলে নূর আলী মিয়া (২৩)। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

গোয়েন্দা পুলিশ (ডিবি উত্তর) অফিসার ইনচার্জ সাজ্জাদ হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিত্বে গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) হাবিব আল লোমান, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো: ফারুক হোসেন, মো: হারুন আর রশিদ, রতন হোসেন ও

কন্সট্রেবল মো: সোহাগ হোসেন, সোহাগ চৌধুরী, মো: ইয়াছিন আলী সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার রতনপুর দক্ষিণ পাড়া এলাকার জনৈক মুকুল মন্ডলের বাড়ীর সামনে পরিত্যাক্ত জায়গায় মাদক বিরোধী অভিযান চালায়।

এসময় মাদক বিক্রেতারা ডিবির উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টা করে। পরে ডিবি পুলিশ তাদের ধরতে সক্ষম হয়।

উপস্থিত স্বাক্ষীদের সম্মূখে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের দেহ তল্লাশী চালিয়ে পকেট থেকে নীল রংয়ের প্লাষ্টিকের প্যাকেটে মোড়ানো চারশত পঞ্চাশ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840