কহিনুর হত্যা মামলার ২ ও ৩ নম্বর আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব

কহিনুর হত্যা মামলার ২ ও ৩ নম্বর আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার চাঞ্চল্যকর কহিনুর আলী (৫৫) হত্যা মামলার ২ এবং ৩ নম্বর পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব।

টাঙ্গাইল র‌্যাব-১৪ সিপিসি ৩ এর কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।

প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি চৌকশ আভিযানিক দল অভিযান পরিচালনা করে কহিনুর আলী হত্যা মামলার ২ ও ৩ নম্বর আসামীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো- ঘাটাইল উপজেলার উত্তর ধলাপাড়া গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে বায়োজিত ওরফে বাজে (৬০) এবং একই এলাকার বজলুল হায়দার চৌধুরীর ছেলে ববিন হায়দার চৌধুরী। গ্রেফতারকৃত বায়োজিত ওরফে বাজে (৬০) কে ঘাটাইল উপজেলার মমিনপুর এলাকা এবং ববিন হায়দার চৌধুরীকে টাঙ্গাইল শহরের পলিটেকনিক এলাকা থেকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, চলতি বছরের ৮ মার্চ বিকেল ৪ টার দিকে গ্রেফতারকৃত দুই আসামী ও অপর এক জন মিলে কহিনুর আলমকে মারধোর করে গুরুতর আহত করে। পরে তাকে উদ্ধার করে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এ ঘটনায় নিহত কহিনুর আলমের ছেলে বাদী হয়ে ঘাটাইল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

র‌্যাব আরো জানায়, গ্রেফতারকৃতদের ঘাটাইল থানায় হস্তান্তর করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840