কালিহাতীতে চেয়ারম্যান ও মেম্বার গ্রুপ সংঘর্ষে আহত দুই।।আটক তিন

কালিহাতীতে চেয়ারম্যান ও মেম্বার গ্রুপ সংঘর্ষে আহত দুই।।আটক তিন

মনির হোসেন কালিহাতী : কালিহাতীতে মেয়ে সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে শনিবার রাতে উপজেলা বীরবাসিন্দা ইউনিয়নের চেয়ারম্যান ছোহরাব আলী ও ইউপি সদস্য জয়নুদ্দিন গ্রুপের সংঘর্ষ  ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

এ সময় চেয়ারম্যান ছোরহাব আলী ও ইউপি সদস্য জয়নুদ্দিনের কর্মী হাবিউল্লাহ হাবু গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাদেরকে কালিহাতী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

গুরুতর আহত ইউপি চেয়ারম্যান ছোরহাব আলীকে কালিহাতী হাসপাতালে নেওয়া পর অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে রেফার্ড করেন।

রোববার সকালে আবার দু’গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। পুলিশ পরিস্থিতি সামাল দিতে উপজেলা বীরবাসিন্দা ইউনিয়নের কস্তুরী পাড়া বাজারসহ বিভিন্ন স্থানে পুলিশ পাহারা জোরদার করেছে ।

এই ঘটনায় পুলিশ তিনজনকে আটক করেছে। আটকরা হলেন, ইউসুফ আলী, আনসার আলী ও মিজানুর রহমান।

জানা যায়, বীরবাসিন্দা ইউনিয়নের কস্তুরী পাড়া গ্রামের ইদ্রিস আলীর বিবাহিত মেয়ে না বলে স্বামীর বাড়ি থেকে চলে যায় মামির বাড়িতে এ ঘটনায় ওই মেয়েটির নোনদের স্বামী সেন্টু থানায় সাধারণ ডায়েরি করে।

পরে ওই মেয়েকে চেয়ারম্যান ছোরহাব আলীর ভাতিজা খোকা উদ্ধার করে মেয়ের বাবাকে বুঝিয়ে দেয়।এ ঘটনাকে কেন্দ্র করে সেন্টু ও খোকার মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।

এ নিয়ে চেয়ারম্যান ছোরহাব আলী ও ইউপি সদস্য জয়নুদ্দিন মধ্যে বিরোধ সৃষ্টি হয়। এ ঘটনা  সালিশের সিদ্ধান্তের মধ্যে শনিবার রাতে চেয়ারম্যান ছোরহাব আলী ও ইউপি সদস্য জয়নুদ্দিন কর্মীদের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়া ঘটনা ঘটে।

এসময় চেয়ারম্যান সোরহাব আলী ও জয়নুদ্দিনের কর্মী হাবিবুল্লাহ হাবু আহত হয়।

কালিহাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসান আল মামুন জানান, এ ঘটনায় উপজেলা বীরবাসিন্দা ইউনিয়নের চেয়ারম্যান ছোরহাব আলীর ছেলে মাসুদ রানা ১৮ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছে ও ৩ জনকে আটক করা হয়েছে। এখন পরিস্থিতি শান্ত। পরবর্তী অপ্রীতিকর ঘটনা এড়াতে বীরবাসিন্দা ইউনিয়নে কস্তুরীপাড়া এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840