কালিহাতীতে গরু বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে কৃষকের মৃত্যু

কালিহাতীতে গরু বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে কৃষকের মৃত্যু

প্রতিদিন প্রতিবেদক কালিহাতী : কালিহাতীতে গরু বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মহির উদ্দিন (৪২) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। দীর্ঘ দিন ওয়াইফাই লাইনের নামে টাওয়ার স্থাপন করে সেখানে বিদ্যুৎ সংযোগ দেয়ায় এ দূর্ঘটনা ঘটে।

এলাকাবাসী টাওয়ার স্থাপনকারীকে দ্রুত গ্রেফতার ও বিচারের দাবী জানান। উপজেলার দেউপুর বড়বাজুর পাড়া গ্রামে ওয়াইফাই লাইনের টাওয়ারের নিচে গরু ঘাস খাওয়ার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়।

নিহত ব্যাক্তি দেউপুর বড়বাজুর পাড়া গ্রামের শুক্কুর মাহমুদের ছেলে।

এলাকাবাসী জানান, রোববার বিকেলে গরু ওয়াইফাই টাওয়ারে নিচে ঘাস খাওয়ার সময় টাওয়ারের বিদ্যুৎতের তারে জড়িয়ে পরলে উদ্ধার করতে এসে কৃষকও বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে এলাকাবাসী লাশ উদ্ধার করেন।

এলাকাবাসীর অভিযোগ, এক বছর পূর্বে ওয়াইফাই লাইন সংযোগের জন্য টাওয়ারটি স্থাপন করা হয়। কিন্তু সেখানে ওয়াইফাই লাইন না দিয়ে বিদ্যুৎ লাইন সংযোগ দেয়ায় এ দূর্ঘটনা ঘটে।

ওয়াইফাই টাওয়ারের মালিক মাহাবুব হোসেন জানান, রাতে ঝড়-বৃষ্টি হওয়ায় বিদ্যুতের তার ছিড়ে টাওয়ারে সংযুক্ত হয়। বিষয়টি আমার জানা ছিলো না । যে কারণে দূর্ঘটনা ঘটেছে। সে সল্লা ইউনিয়ন পরিষদ তথ্য সেবা কেন্দ্রের উদ্যোগতা।

কালিহাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর মোশারফ হোসেন জানান, লাশ ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে। ময়না তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840