সংবাদ শিরোনাম:
রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প
কালিহাতীতে ধর্ষণের অভিযোগে গ্রেফতার এক

কালিহাতীতে ধর্ষণের অভিযোগে গ্রেফতার এক

মনির হোসেন কালিহাতী: কালিহাতীতে চকলেট দেওয়ার প্রলোভন দেখিয়ে তৃতীয় শ্রেণীর (৯) এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে শহিদুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ।বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার নারান্দিয়া ইউনিয়নের মালতি গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় রাতেই পুলিশ অভিযুক্ত ধর্ষক শহিদুল ইসলাম (৫২) কে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত শহিদুল ইসলাম একই গ্রামের মৃত ইন্নছ মন্ডলের ছেলে। শুক্রবার সকালে ওই ছাত্রীর মা বাদী হয়ে কালিহাতী থানায় একটি মামলা দায়ের করেছেন।

পুলিশ এবং পারিবারিক সূত্রে জানা যায়, ওই ছাত্রী সন্ধ্যায় বাড়িতে খেলা করছিল। কেউ বাড়ীতে না থাকায় সুযোগ পেয়ে প্রতিবেশী শহিদুল ইসলাম তাকে ফুসলিয়ে চকলেট দেওয়ার প্রলোভন দেখিয়ে বাড়ির পাশের জঙ্গলে নিয়ে ধর্ষণ করে। পরে মেয়েটির চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করে।

এ ব্যাপারে কালিহাতী থানার ওসি হাসান আল মামুন বলেন, ধর্ষনের ঘটনায় অভিযুক্ত ধর্ষক শহিদুল ইসলামকে রাতেই গ্রেফতার করা হয়েছে।

ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। শুক্রবার সকালে ধর্ষককে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840