কালিহাতীতে নবজাতকের লাশ উদ্ধার

কালিহাতীতে নবজাতকের লাশ উদ্ধার

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইল-ভূয়াপুর সড়কের কালিহাতী উপজেলার তাঁতিহারা সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন রাস্তার পাশ থেকে সিল্ক ওড়না পেচানো এক নবজাতকের লাশ উদ্দার করেছে পুলিশ।

গভীর রাতের কোন এক সময় কে বা কারা জীবিত নবজাতকে সিল্ক ওড়না দিয়ে পেচিয়ে তারাহুড়ো করে রাস্তার পাশে ফেলে রেখে যায়। শিশুটি কাউকে না পেয়ে কাঁদতে কাঁদতে মৃত্যু হয় বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত শিশুটির পরিচয় পাওয়া যায়নি।

তারা স্থানীয় ইউপি চেয়ারম্যান ও থানা পুলিশকে খবর দেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত শিশুটির পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার (৩০ মে) সকালে সড়কে চলাচলকারী পথচারীরা রাস্তার পাশেই ওড়না পেচানো শিশুটির লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও থানায় খবর দেন।পরে নারান্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শুকুর মামুদ এবং থানা পুলিশ ঘটনাস্থলে আসেন। লাশটি উদ্ধার করে নিয়ে যায়।

উপজেলার নারান্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শুকুর মামুদ জানান, সড়কের পাশেই একটি শিশুর লাশ পড়ে আছে এমন খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ওড়না পেচানো ফুটফুটে এক শিশুর লাশ পড়ে থাকতে দেখি।

পরে পুলিশ এসে লাশটি উদ্দার করে নিয়ে যায়। পুলিশকে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য তিনি অনুরোধ করেন।

তবে বুধবার (২৯ মে) দিবাগত রাতের কোন এক সময় জীবিত অবস্থায় শিশুটিকে ফেলে যায় বলে তাদের ধারনা।

কালিহাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর মোশারফ হোসেন জানান , খবর পাওয়ার পর পুলিশ শিশুর লাশ উদ্ধার করেছে। নবজাতকের পরিচয় না পাওয়া গেলে বেওয়ারিশ হিসেবে দাফন করা হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840