সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে সবার মনোনয়ন বৈধ কালিহাতীতে পৌলীতে রেল সেতুর দুই পাশে বালু বিক্রির মহোৎসব মাদরাসা ছাত্রীর প্রেমের টানে ও ঘর বাঁধতে টাঙ্গাইলে আরেক ছাত্রী মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সখীপুরে প্রকৃতি ও শান্তি সংঘের উদ্যোগে গাছের চারা বিতরণ টাঙ্গাইলের বাসাইল থেকে ৪৯ কেজি গাঁজা সহ ০৪ মাদক ব্যবসায়ী আটক পৌর উদ্যানের শতবর্ষী গাছ কাটার প্রতিবাদে মানববন্ধন  টাঙ্গাইলে পারিবারিক কলহে পিতাকে পিটিয়ে আহত করেছে ছেলে সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী আটক
কালিহাতীতে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

কালিহাতীতে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

মনির হোসেন কালিহাতী : কালিহাতীতে পানিতে ডুবে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। সোমবার (১৮ নভেম্বর) সকালে উপজেলার বানিয়াবাড়ীতে এ ঘটনা ঘটে।

নিহত শিশুরা উপজেলার এলেঙ্গা পৌরসভার বানিয়াবাড়ী গ্রামের জাহিদ হোসেনের ছেলে নাহিদ হোসেন (৪) ও আবু বক্করের ছেলে আবির হোসেন (৪)।

পরিবার সূত্রে জানা যায়, নাহিদ ও আবির দুজনে আবিরের বাড়ি পাশে পুতুল নিয়ে খেলা করছিল।

খেলার ছলে পুতুলকে গোসল করাতে পাশের ডোবায় গেলে পানিতে পড়ে যায়। কিছুক্ষণ পর লাশ পানিতে ভেসে উঠে। পরিবারের সদস্যরা তাদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

এ দিকে নাহিদ ও আবিরের লাশ দেখতে শতশত মানুষ বাড়িতে ছুটে আসেন। শিশু দুই টির করুণ মৃত্যুতে পরিবারের সদস্য ও আত্মীয় স্বজনদের আহাজারিতে ওই এলাকায় আকাশ বাতাস ভারি হয়ে উঠে।

এলেঙ্গা পৌরসভার মেয়র নূর এ আলম সিদ্দিকী শিশু দু’টির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840