সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে ১৬ সরকারি প্রতিষ্ঠানে উড়ছে না জাতীয় পতাকা টাঙ্গাইলে ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী কালিহাতীতে আওয়ামীলীগ-সিদ্দিকী পরিবার মুখোমুখি টাঙ্গাইলের তিন উপজেলায় মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন প্রার্থীরা টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫
কালিহাতীতে মোজহারুল ইসলামকে বরণ করে নিলেন নেতাকর্মীরা

কালিহাতীতে মোজহারুল ইসলামকে বরণ করে নিলেন নেতাকর্মীরা

প্রতিদিন প্রতিবেদকঃ টাঙ্গাইলের কালিহাতী উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন উপজেলা সভাপতি ও বর্তমান চেয়ারম্যান মোজহারুল ইসলাম তালুকদার।

রবিবার দুপুরে মনোনয়ন নিয়ে ঢাকা থেকে কালিহাতীতে আগমন উপলক্ষে তাকে বরণ করে নেন দলের নেতাকর্মীরা। ৫ শতাধিক মোটর সাইকেলের র‌্যালী ও বিশাল আনন্দ মিছিলের মাধ্যমে তাকে বরণ করা হয়।

মোটর সাইকেলের র‌্যালীটি এলেঙ্গা উচ্চ বিদ্যালয় থেকে শুরু হয়ে কালিহাতী উপজেলা পরিষদ চত্ত্বরে গিয়ে শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য দেন আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী মোজহারুল ইসলাম তালুকদার।

তিনি বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশ বুকে ধারণ করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে রাজনীতি করি মানুষের সেবা করার জন্য। দল আমাকে মনোনয়ন দিয়েছে। আমি মাননীয় প্রধানমন্ত্রী, দলের নেতাকর্মী ও কালিহাতীর মানুষের কাছে চিরকৃতজ্ঞ। আবার নির্বাচিত হলে স্থানীয় এমপি তারুণ্যদীপ্ত হাছান ইমাম খান সোহেল হাজারী ও আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে নিয়ে বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যহত রাখবো।

মাদক, সন্ত্রাসমুক্ত শিক্ষাবান্ধব উন্নত কালিহাতী গড়ে তুলতে কাজ করবো।

মোটর সাইকেল র‌্যালী ও আনন্দ মিছিলে অংশগ্রহণ করেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবিএম নুরুল আমীন খসরু, এলেঙ্গা পৌরসভার মেয়র নূর এ আলম সিদ্দিকী, নারান্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শুকুর মামুদ, দূর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম আনোয়ার হোসেন প্রামাণিক, পাইকড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজাদ হোসেন,

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, দপ্তর সম্পাদক আব্দুল কাদের, ধর্ম বিষয়ক সম্পাদক গোলাম মোস্তফা গোলাপ, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক স্বপন সিদ্দিকী, প্রচার সম্পাদক আবু মোহাম্মদ জিন্নাহ, উপ-প্রচার সম্পাদক শরীফ আহম্মেদ রাজু, সদস্য নজরুল ইসলাম,

এলেঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি গোলাম মোহাম্মদ খান, সাধারণ সম্পাদক আনিছুর রহমান মোল্লা, জেলা কৃষক লীগের সহ-সাপতি জমির উদ্দিন আমিরীসহ যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগের উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের কয়েক হাজার নেতাকর্মী।

এসময় তারা আগামী ৩১ মার্চ উপজেলা নির্বাচনে ঐক্যবদ্ধভাবে দলীয় প্রার্থীর পক্ষে কাজ করে বিজয়ী ছিনিয়ে আনার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840