সংবাদ শিরোনাম:

কালিহাতীতে যুবলীগের আনন্দ মিছিল

প্রতিদিন প্রতিবেদক কালিহাতী: বাংলাদেশ আওয়ামী লীগের ২১ তম ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সভাপতি ও সড়ক ও যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদেরকে পুনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করেছে কালিহাতী উপজেলা আওয়ামী যুবলীগ।

শনিবার (২১ ডিসেম্বর) বিকেলে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব হাছান ইমাম খান সোহেল হাজারী এবং কালিহাতী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনছার আলী বি.কম এর নির্দেশে আনন্দ মিছিল বের করা হয়।

মিছিলটি উপজেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় আওয়ামী লীগ কার্যালয়ে এসে শেষ হয়। পরে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ অজয় কুমার দে লিটন, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি নুরুন্নবী সরকার, সিনিয়র সহ- সভাপতি সেলিম শিকদার, সহ-সভাপতি পরিতোষ সেন, রিফাত আহমেদ, সমাজ কল্যাণ সম্পাদক সুশান্ত ঘোষ, অর্থবিষয়ক সম্পাদক সেলিম সওদাগর, উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মেহেদী হাসান তুহিন ও ছাত্রলীগ নেতা সাহেদসহ অন্যান্য নেতৃবৃন্দ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840