সংবাদ শিরোনাম:
রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প
কালিহাতীর পৌলিতে বেকু ধ্বংস।। আটক তিন

কালিহাতীর পৌলিতে বেকু ধ্বংস।। আটক তিন

মনির হোসেন কালিহাতি : কালিহাতী উপজেলার পৌলি নদীতে অবৈধ বালু বিক্রির অপরাধে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান চালিয়ে পাঁচ টি ড্রাম ট্রাক, দু্ইটি মোটর সাইকেল, একটি বেকু আগুন দিয়ে পুড়িয়ে ধ্বংস করা হয়। এসময় ডেনকো কোম্পানীর তিন কর্মকর্তাকে আটক করা হয়েছে।

বুধবার দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট আল মামুন ও রোকনুজ্জামান এর নেতৃত্বে উপজেলার পৌলি নদীতে এ অভিযান চালানো হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট আল মামুন বলেন, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পৌলি নদী থেকে অবৈধভাবে দীর্ঘদিন যাবৎ বালু উত্তোলন ও বিক্রি করে আসছে স্থানীয় প্রভাবশালী ব্যক্তিরা। এতে কোটি টাকা ব্যয়ে নির্মিত ব্রীজ ও সেতু হুমকির পড়ছে। এ কারনেই ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয় এবং এ অভিযান অব্যাহত থাকবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840