কালিহাতী উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সভাপতি মোজহারুল ইসলাম সম্পাদক আনোয়ার মোল্লা

কালিহাতী উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সভাপতি মোজহারুল ইসলাম সম্পাদক আনোয়ার মোল্লা

প্রতিদিন প্রতিবেদক: কালিহাতী উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন বুধবার দুপুরে টাঙ্গাইলের কালিহাতী আর এস সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয়েছে।

সম্মেলনে মোজহারুল ইসলাম তালুকদারকে সভাপতি ও আনোয়ার হোসেন মোল্লাকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

প্রথম অধিবেশনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি। এর আগে সম্মেলনের উদ্বোধন ঘোষণা করে বক্তব্য রাখেন টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক ফজলুর রহমান খান ফারুক।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী এডভোকেট মোঃ কামরুল ইসলাম এমপি, সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাঁপা, সদস্য এডভোকেট এ.বি.এম রিয়াজুল কবির কাওছার। এছাড়াও প্রধান বক্তার বক্তব্য রাখেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট জোয়াহেরুল ইসলাম (ভিপি) এমপি। আরো বক্তব্য রাখবেন কালিহাতী আসনের সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারী এমপি, গোপালপুর-ভূঞাপুর আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির এমপি। উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এমএ মালেক ভূঁইয়ার সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য এডভোকেট মামুনুর রশিদ মামুন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনিসুর রহমান, শামসুল হক, যুগ্ম-সাধারণ সম্পাদক খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি, সাংগঠনিক সম্পাদক জামিলুর রহমান মিরন, সুভাষ চন্দ্র সাহা, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সৈয়দ তারেক মাহমুদ পুলু প্রমুখ।

এসময় জেলা ও উপজেলা আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840