কালিহাতী চেয়ারম্যানের বিরুদ্ধে কুলি মজদুরদের মানববন্ধন

কালিহাতী চেয়ারম্যানের বিরুদ্ধে কুলি মজদুরদের মানববন্ধন

প্রতিদিন প্রতিবেদক কালিহাতী : কালিহাতী উপজেলার বঙ্গবন্ধু স্টেশন হাইওয়ে রাস্তা সংলগ্ন বিবিএ জায়গায় লোড-আনলোড করে আসছে টাঙ্গাইল জেলা কুলি মজদুর শ্রমিকরা।

কুলি মজদুর শ্রমিকের কাছে চাঁদা দাবি করে আসছিল গোহালিয়াবাড়ি ইউপি চেয়ারম্যান হযরত আলী তালুকদার ও তার লোকজন।

চাঁদা না দেয়ায় ওই জায়গা দখল করার জন্য বৃহস্পতিবার সন্ধ্যায় চেয়ারম্যান হযরত আলী নেতৃত্বে তার লোকজন হামলা চালায় বলে কুলি সরদার আলী আকবর মানববন্ধনে বলেন।

শুক্রবার দুপুরে গোহালিয়াবাড়ি ইউপি চেয়ারম্যান হযরত আলী তালুকদার ও তার লোকজনের অবৈধ চাঁদাবাজী ও অত্যাচারের প্রতিবাদে উপজেলার বঙ্গবন্ধু সেতু মহাসড়কের সংলগ্ন মানববন্ধন করেছে কুলি-মজদুর শ্রমিকরা।

মানববন্ধন শেষে গোহালিয়াবাড়ি ইউনিয়নের আওয়ামী লীগের যুগ্ন-সাধারন সম্পাদক ও ইউপি সদস্য আঃ হাই আকন্দর ব্যবসার প্রতিষ্ঠানে চেয়ারম্যান হযরত আলী তালুকদার ও তার লোকজন হামলা ও ভাংচুরের ঘটনায় বঙ্গবন্ধ সেতু পূর্ব থানায় গোহালিয়াবাড়ি ইউপি চেয়ারম্যান হযরত আলী তালুকদার,

বেলটিয়া গ্রামের ছালাম তালুকদারের ছেলে মোমিন তালুকদার(৩২), মতি তালুকদারে ছেলে নজরুল তালুকদার, মৃত লিয়াকত তালুকদারের ছেলে জাহাঙ্গীর তালুকদার, হযরত আলী তালুকদারের ছেলে শহিদুল তালুকদার,

গফুর মন্ডলের ছেলে গিয়াস উদ্দিন মন্ডল ও নাছির, বল্লভবাড়ি গ্রামের মৃত ইসমাইল তালুকদারের ছেলে বাবলু তালুকদার পাথাইল কান্দি গ্রামের আল মামুনসহ অজ্ঞাত ৩০/৩৫ জনের আসামী করে অভিযোগ দায়ের করেছে।

অভিযোগ বিবরনে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যায় বঙ্গবন্ধু সেতু পূর্ব রেলস্টেশনের দক্ষিণ পাশ্বে হাইওয়ে রাস্তা সংলগ্ন বিবিএ লোড-আনলোড এর জায়গার বাদী আঃ হাই আকন্দর ব্যবসায়ী প্রতিষ্ঠানে হামলা করে ভাংচুর করে।

এসময় ২ জন আহত হয়। আহতরা হলেন, কামরুল (৩৫) ও বক্কর আকন্দ (৬০)। ব্যবসার প্রতিষ্ঠানের অফিসের টেবিল ও আসবাবপত্র ব্যাপক ভাংচুর করে।

একপর্যায়ে অফিসের সামনে রাখা ৪টি মোটর সাইকেল ও ৫টি ট্রাক ভাংচুর করেন।
এবিষয়ে বাদী আঃ হাই আকন্দ বলেন, লাঠিসোঠা নিয়ে চেয়ারম্যান হযরত আলী তালুকদারের নেতৃত্বে লোকজন আমার ব্যবসার প্রতিষ্ঠানের আসবাবপত্র, মোটর সাইকেল ও ট্রাক ভাংচুর করে ৫ লাখ টাকা ক্ষতি করেছে।

যাওয়ার সময় বলে হুমকি দিয়ে বলে পরবর্তীতে সুযোগ পেলে হত্যা করে লাশ মাটিতে পঁতিয়া রাখিবে বলে জীবন নাশের হুমকি দেয়।

গোহালিয়াবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান হযরত আলী তালুকদার ভাংচুর হামলা বিষয়ে অস্বীকার করে বলেন ওরাই আমার লেবাদের কাছে চাঁদা চায়। সকলে ঐক্যবদ্ধ হয়ে প্রতিরোধ করেছে।

বঙ্গবন্ধু পূর্ব থানা ওসি শোশারফ হোসেন বলেন, এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে। অপর দিকে চেয়ারম্যান পক্ষও মামলার করার প্রস্ততি নিচ্ছে বলে ওসি জানান।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840