খালেদা জিয়াকে আবারো জেলে পাঠানোর কথা বলা প্রধানমন্ত্রীর ঠিক হয়নি -কাদের সিদ্দিকী

খালেদা জিয়াকে আবারো জেলে পাঠানোর কথা বলা প্রধানমন্ত্রীর ঠিক হয়নি -কাদের সিদ্দিকী

বিশেষ প্রতিবেদক: কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম বলেছেন, খালেদা জিয়াকে আবারো জেলে পাঠানোর কথা বলা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঠিক হয়নি। কারণ কারো উপকার করে তা বলতে হয় না। আপনার বাবা শুনলে (বঙ্গবন্ধু) রাগ করতেন, কষ্ট পেতেন। দেশের বিভিন স্থানে বিএনপির সমাবেশে বাধা দেওয়া ও গাড়ি বন্ধ করাও ঠিক হয়নি। গাড়ি চালু থাকলে যে লোক হতো গাড়ি বন্ধ করায় পায়ে হেঁটে সমাবেশে তার চেয়ে বেশি মানুষ হয়েছে। তাই এসব করে পার পাওয়া যায় না। আপনি দেশের মালিক নন সেবক।

তিনি শনিবার বিকেলে কৃষক শ্রমিক জনতা লীগ সখীপুর উপজেলা শাখার উদ্যোগে ২০১৮ সালে জাতীয় সংসদ নির্বাচনের সময় দায়েরকৃত মিথ্যা মামলায় কারা নির্যাতিত ত্যাগী নেতাকর্মীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন, ২০১৮ সালের নির্বাচন কোন নির্বাচনই হয়নি। সবাই বলে সেটা ছিল ভোট চুরির নির্বাচন। আমার মেয়ে যদি নির্বাচিত হত তাহলে আমরাও হতাম ভোট চোরের দল। ঐক্যফ্রন্টের যারা নির্বাচিত হয়েছেন তারাও চুরির ভোটে নির্বাচিত। তিনি আরো বলেন, আমরা ঐক্যফ্রন্টে গিয়েছিলাম ড. কামালকে ভাল নেতা মনে করে। কিন্তু তিনি ভাল নেতা নন, ভাল মানুষ।

বঙ্গবীরের সখীপুর বাসভবনে কৃষক শ্রমিক জনতা লীগ সখীপুর উপজেলা সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক আব্দুস সবুর খানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বঙ্গবীরের সহধর্মিনী বেগম নাসরিন কাদের সিদ্দিকী, কেন্দ্রীয় কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার খোকা বীর প্রতীক, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ ইকবাল সিদ্দিকী, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম দেলোয়ার, সদস্য শামীম আল মনসুর আজাদ সিদ্দিকী, জেলা শাখার সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম সরকার লাল, জেলার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এটিএম সালেক হিটলু প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানের কারা নির্যাতিত ৬২ জন নেতাকর্মীকে সংবর্ধনা দেওয়া হয়। এসময় জেলা ও উপজেলার বিভিন্ন পর্যায়ে নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840