সংবাদ শিরোনাম:
মধুপুরে বাসে অতিরিক্ত ভাড়া আদায়ের দায়ে জরিমানা আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে মাভাবিপ্রবি পরিবারের শ্রদ্ধা নিবেদন টাঙ্গাইলে আওয়ামীলীগের প্লাটিনাম জয়ন্তী উদযাপিত বাসাইলে বজ্রাঘাতে কৃষকের মৃত্যু অচিরেই দেখা যাবে বিএনপি খণ্ডবিখণ্ড হয়ে পড়েছে: সাবেক কৃষিমন্ত্রী টাঙ্গাইলে প্রাইভেটকার-মাহিন্দ্রার সংঘর্ষে নিহত ২ স্মার্ট বাংলাদেশ গড়তে শিক্ষার পাশাপাশি খেলাধুলার বিকল্প নেই: শিক্ষা প্রতিমন্ত্রী টাঙ্গাইলে ২হাজার ৮২টি ঈদুল আজহার জামাতের মাঠ প্রস্তুত টাঙ্গাইলে গরুর হাটের নিরাপত্তা ও মহাসড়কের যানজট নিরসনে কাজ করছে RAB টাঙ্গাইলে ১০৮ বোতল বিদেশী মদসহ এক মাদক ব্যবসায়ী আটক
গোপালপুরে ইউপি সদস্যর বাড়ীতে জুয়ার আসর

গোপালপুরে ইউপি সদস্যর বাড়ীতে জুয়ার আসর

প্রতিদিন প্রতিবেদক, গোপালপুর: টাঙ্গাইলের গোপালপুরে সাবেক এক ইউপি সদস্যের বাড়ীতে বসে জুয়ার আসর। খবর পেয়ে ঘটনাস্থল থেকে জুয়ার উপকরণসহ ৩ জুয়াড়িকে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।

রবিবার গভীর রাতে হাদিরা ইউনিয়নের সাবেক ইউপি সদস্য ছবুর (মেম্বার) এর পরিত্যাক্ত গোয়ালঘরে জুয়া খেলার সময় তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- গোহাত্রা গ্রামের মৃত কালু শেখের ছেলে নছের আলী (৪৫), বন্ধ হাদিরা গ্রামের মৃত আব্দুল কাদেরের ছেলে আঃ খালেক (৪৫) ও নগদা শিমলা জগন্নাথ বাড়ীর হোছেন আলীর ছেলে আব্দুল হালিম (৩০)।

থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদুর রহমান জানান, নগদা শিমলা বাজার এলাকায় ওয়ারেন্ট তামিল ও মাদকদ্রব্য উদ্ধার ডিউটি করা কালীন গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি হাদিরা ইউনিয়নের সাবেক ইউপি সদস্য সবুর (মেম্বার) এর পরিত্যক্ত গোয়ালঘরে কতিপয় ব্যক্তি তাস দিয়ে টাকার বিনিময়ে জুয়ার আসর বসিয়েছে। পরে সঙ্গীয় পুলিশ নিয়ে অভিযান পরিচালনা করে ওই আসর থেকে প্রথমে তাদের আটক করা হয়। পরে নগদ টাকাসহ জুয়া খেলার উপকরণ জব্দ করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়।
থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোশারফ হোসেন খবরের সত্যতা নিশ্চিত করে জানান, আসামীদের বিরুদ্ধে জুয়া আইনে নিয়মিত মামলা করে আদালতের মাধ্যমে টাঙ্গাইল জেল হাজতে পাঠানো হয়েছে। এর সাথে জড়িত বাকিদের গ্রেফতার করা হবে। তিনি আরো জানান, মাদক ও জুয়াসহ সকল প্রকার অপরাধের সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতার অভিযান অব্যহত থাকবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840