সংবাদ শিরোনাম:
রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প
গোপালপুরে ঘোষিত ধর্মঘটে ৩৫০০ শ্রমিক বেকার

গোপালপুরে ঘোষিত ধর্মঘটে ৩৫০০ শ্রমিক বেকার

মো.নুর আলম গোপালপুর : গোপালপুরে পরিবহণ শ্রমিকদের তৃতীয় দিনের অঘোষিত ধর্মঘটে প্রায় তিন হাজার পাঁচশত শ্রমিক বেকার হয়ে পরেছে।

এতে অনেক শ্রমিক পরিবারের মাঝে চরম দূভোগ নেমে এসেছে। শ্রমিকরা দীর্ঘ দিন সংগঠনে থাকার পর এখন অন্য পেশায় নিজেকে নিয়োজিত করতে চাচ্ছেন।ইতিমধ্যে অনেকে বিভিন্ন স্থানে চাকুরীতে যোগ দিয়েছেন।

বৃহত্তর শ্রমিক সংগঠন পরিবারের চাহিদা মেটাতে আস্তে আস্তে ভাঙ্গতে শুরু করেছেন।

শ্রমিকদের ৮ দফা দাবিতে চলা ধর্মঘটে গোপালপুরে ১৬০ বাসে মোট ২২০০ জন শ্রমিক আছে এবং ০৯ টি ট্রাক গাড়িতে,  ৮০০ শ্রমিক আছে, এবং গোপালপুর এর সকল শ্রমিক মিলে ৩৫০০ জন আছে তারা সকলেই অলস বসে আছেন।

গোপালপুর বাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আশরাফুল কবির আজাদ জানান আমাদের ড্রাইভার গান অতি সতর্কভাবেই গাড়ি পরিচালনা করে আসছে। ড্রাইভার দের জন্য এমন আইন, ড্রাইভার এবং মালিকদের জন্য অতি বড় একটি বোঝা আমি মনে করি।

এবং আমাদের শ্রমিকগণ অনেক স্বল্প আয়ের জীবিকা অর্জন করে। তাই আমি এই ধর্মঘটের অনেক দ্রুত সমাধান আশা করছি। 

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840