গোপালপুরে নিখোঁজের সাতদিন পর রামেশ্বরের লাশ উদ্ধার

গোপালপুরে নিখোঁজের সাতদিন পর রামেশ্বরের লাশ উদ্ধার

মো. নুর আলম, গোপালপুর: টাঙ্গাইলের গোপালপুরে নিখোঁজের সাতদিন পর উপজেলার বৈরান নদে ভাসমান অবস্থায় রামেশ্বর চন্দ্র সূত্রধর (৭০) নামের এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করা হয়েছে। তিনি পৌর এলাকার হাটবৈরান গ্রামের বাসিন্দা। পরিবার সুত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার (২৮ জুলাই) বিকাল থেকে তিনি নিখোঁজ ছিলেন। নিখোঁজ থাকায় গোপালপুর থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করা হয়েছিল।

এলাকাবাসী জানায়, মঙ্গলবার (২ আগস্ট) দিবাগত রাতে বৈরান নদে মরদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দেন এলাকাবাসী। গোপালপুর থানার পুলিশ বুধবার সকালে মরদেহ উদ্ধার করে। পরে রামেশ্বর চন্দ্র সূত্রধরের স্বজনরা লাশটি শনাক্ত করেন।

হাটবৈরান গ্রামের বাসিন্দা মো. আব্দুল বাসেত জানান, বিগত দুইদিন থেকে এলাকাবাসী বৈরান নদের মাঝখানে ভাসমান একটি বস্তু দেখতে পায়। পরে মরদেহ দৃশ্যমান হলে লোকজন পুলিশে খবর দেয়। নিহতের ছেলে সাধন চন্দ্র সুত্রধর জানান, গত বৃহস্পতিবার কাজ শেষে বাড়ি ফেরার সময় তার বাবা নিখোঁজ হন। লাশ ফুলে যাওয়ায় শনাক্ত করতে অসুবিধা হলেও হাতের আংটি, পোশাক ও হাত পায়ের গড়ন দেখে শনাক্ত করতে পেরেছি। ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী তারা অভিযোগ জানাবেন।

এ বিষয়ে গোপালপুর থানার অফিসার ইনচার্জ মো. মোশারফ হোসেন বলেন, রামেশ্বর চন্দ্র সুত্রধর নিখোঁজ হওয়ার পর তার স্বজনরা এসে থানায় সাধারণ ডায়েরী করেন। মৃতদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজের প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840