সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে সবার মনোনয়ন বৈধ কালিহাতীতে পৌলীতে রেল সেতুর দুই পাশে বালু বিক্রির মহোৎসব মাদরাসা ছাত্রীর প্রেমের টানে ও ঘর বাঁধতে টাঙ্গাইলে আরেক ছাত্রী মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সখীপুরে প্রকৃতি ও শান্তি সংঘের উদ্যোগে গাছের চারা বিতরণ টাঙ্গাইলের বাসাইল থেকে ৪৯ কেজি গাঁজা সহ ০৪ মাদক ব্যবসায়ী আটক পৌর উদ্যানের শতবর্ষী গাছ কাটার প্রতিবাদে মানববন্ধন  টাঙ্গাইলে পারিবারিক কলহে পিতাকে পিটিয়ে আহত করেছে ছেলে সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী আটক
গোপালপুরে নির্যাতন সইতে না পেরে গৃহবধূর আত্মহত্যা

গোপালপুরে নির্যাতন সইতে না পেরে গৃহবধূর আত্মহত্যা

প্রতিদিন প্রতিবেদক গোপালপুর: গোপালপুরে স্বামীর পাশবিক নির্যাতন সইতে না পেরে চাঁদনী বেগম (২৫) এক গৃহবধূ আত্মহত্যা করার অভিযোগে উঠেছে । বুধবার ভোরে উপজেলার মাহমুদপুর পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

থানা পুলিশ জানায়, ৫ বছর আগে উপজেলার মাদারজানি গ্রামের চাঁন মিয়ার বড় মেয়ে চাঁদনীর সাথে হাদিরা ইউনিয়নের মাহমুদপুর গ্রামের আখতার হোসেনের পুত্র খোকন মিয়ার সাথে বিয়ে হয়। তাদের জান্নাতী ও আবদুল্লাহ নামে দুটি সন্তান ও রয়েছে।

চাঁদনীর বাবা চাঁন মিয়ার অভিযোগ বিয়ের পর থেকেই জামাতা খোকন যৌতুকের জন্য চাঁদনীকে প্রায়ই মারধর করতো ।মঙ্গলবার সকালে দুপুরে চাঁদনীকে ২য় দফায় মারধোর করা হয়। সারাদিন তাকে খেতে দেয়া হয়নি।

সন্ধ্যার পর খোকন তাকে ৩য় দফায় মারধোর করতে গেলে চাঁদনী আত্মরক্ষার্থে রান্না ঘরে খিল দিয়ে আশ্রয় নেন। পরে রাতের কোন এক সময় চাঁদনী রান্না ঘরের ধর্নার সাথে ওড়না বেঁধে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।নির্যাতন সইতে না পেরে চাঁদনী আত্মহত্যা করে থাকতে পারে বলে জানান তিনি।

এ ব্যাপারে গোপালপুর থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, থানায় আত্মহত্যার মামলা দায়ের হয়েছে। কিন্তু এটি হত্যা নাকি প্ররোচিত আত্মহত্যা সেটি নিশ্চিত করতে লাশ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840