সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে টিচার্স ফাউন্ডেশনের উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের সনদ ও বৃত্তি প্রদান কালিহাতীতে নিখোঁজের ৮ দিন পর ধান ব্যবসায়ীর লাশ উদ্ধার সখীপুরে ৫৩ তম মুক্তিবাহিনী দিবস পালিত ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হুমকি দেয়ার অভিযোগ গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১৬ মির্জাপুরের সময়ের কথা এনজিওর দুই মালিক গ্রাহকের লক্ষ লক্ষ টাকা নিয়ে উধাও,অনশনে ভূক্তভোগীগন ঘাটাইলে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী টাঙ্গালে আওয়ামী লীগের দুই পক্ষের সমাবেশ কে কেন্দ্র করে চরম উত্তেজনা  বাতিঘর আদর্শ পাঠাগারের উদ্যোগে উচ্চশিক্ষা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত টাঙ্গাইলে ব্যবসায়ীক ঝামেলাকে কেন্দ্র করে একজনকে কুপিয়ে আহত
গোপালপুরে পুলিশি অভিযানে মৃত্যু এক।।আটক চার

গোপালপুরে পুলিশি অভিযানে মৃত্যু এক।।আটক চার

প্রতিদিন প্রতিবেদক : গোপালপুরে তাসের আড্ডায় পুলিশি অভিযান চালানোর সময় আব্দুল হাকিম (৫০) নামের এক ব্যাক্তির মৃত্যু হয়েছে। সে ঝাওয়াইল গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে।

এ ঘটনার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। তাসের আড্ডাস্থল থেকে চারজনকে আটক করা হয়।

আটকৃকতরা হলো– সুরুজ্জামান, রিপন রায়, হারাধন চন্দ্র বিশ্বাস ও গৌরাংগ রায়।

শুক্রবার বিকেলে এই ঘটনা ঘটে। এলাকাবাসীর অভিযোগ পুলিশ একটি মাইক্রোবাস নিয়ে সাদা পোশাকে ঘটনাস্থলে গিয়ে তাদের সবাইকে ধরে ফেলে।

এ সময় আব্দুল হাকিম অসুস্থ হয়ে ঢলে পড়ে। পরে পুলিশ তাকে ফেলে চারজনকে নিয়ে চলে যায়।

ঝাওয়াইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থলে গিযে আব্দুল হাকিমকে মাঠে পড়ে থাকতে দেখেন।

পরে কয়েকজন মিলে হাকিমকে গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

আব্দুল হাকিমের মৃত্যুর খবর এলাকায় পৌছার পর মানুষ বিক্ষুব্ধ হয়ে উঠে। ইফতারের পর কয়েকশ মানুষ গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভীড় করে।

এ সময় এলাকাবাসী হাকিমের মৃত্যুর জন্যে পুলিশকে দোষি করে শাস্তির দাবি জানান।

গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসান আল মামুন জানান, ঝাওয়াইল ইউনিয়নের ঝাওয়াইল টেকটিক্যাল কলেজ মাঠে কিছু লোক টাকার বিনিময়ে তাস খেলার সংবাদ পেয়ে পুলিশ অভিযান চালায়।

এসময় চারজনকে আটক করা হয়। কিন্তু দুইজন দৌড়ে পালায়। তিনি জানান, লাশের ময়নাতদন্ত শেষ হওয়ার পর নিশ্চিত হওয়া যাবে তার মৃত্যুর কারন।

পরে খবর পাওয়া যায় যে দৌড়ে পালানো দুইজনের মধ্যে একজন মারা গেছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840