সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে এবার নির্মাণ হবে দৃষ্টিনন্দন ২৬১ গম্বুজ মসজিদ মির্জাপুরে সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রার্থীতা ঘোষণা করলেন ডা. শাওন মির্জাপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে হাসপাতাল মালিকের কারাদন্ড ও জরিমানা কালিহাতীতে স্কুল ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণের পর অন্তঃসত্ত্বা, হত্যার হুমকি কালিহাতীতে বাসচাপায় দুই এনজিও কর্মী নিহত আ’লীগকে উৎখাতের হুমকির প্রতিবাদে মাঠে নামলেন লতিফ সিদ্দিকী টাঙ্গাইলে যমুনা নদীতে দুই দিনব্যাপী নৌকা বাইচ শুরু, অর্ধলাখ মানুষের ঢল সখীপুরে বিদ্যালয় পরিদর্শনে গিয়ে ক্লাশ নিলেন ইউএনও ফারজানা আলম মধুপুরে বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে এক মোটরসাইকেল আরোহী নিহত  ধনবাড়ীতে ভারত বনাম টাঙ্গাইল ফুটবল একাদশের টুর্ণামেন্ট অনুষ্ঠিত
ঘাটাইলে অটোভ্যান চালকের ঝুলন্ত লাশ উদ্ধার

ঘাটাইলে অটোভ্যান চালকের ঝুলন্ত লাশ উদ্ধার

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের ঘাটাইলে কবির হোসেন (২৭) নামে এক অটোভ্যান চালকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১৬ সেপ্টেম্বর) ভোর ৭ টায় উপজেলার সংগ্রামপুর ইউনিয়নের চৈথট্ট বটতলী বাজারে একটি অটোভ্যান চার্জ দেওয়ার গ্যারেজ থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

ঘাটাইল থানার অফিসার ইনচার্জ (ওসি ) মোহাম্মদ লোকমান হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত কবির উপজেলার সংগ্রামপুর ইউনিয়নের ধুপা খাগরাটা গ্রামের আব্দুস সামাদের ছেলে। সে পেশায় একজন অটোভ্যান চালক। তার দুটি পিকআপ গাড়িও রয়েছে।

নিহতের পরিবার ও স্থানীয় এলাকাবাসী জানায়, কবিরসহ আরো তিন অটোভ্যান চালক মিলে স্থানীয় চৈথট্ট বটতলী বাজারে একটি গ্যারেজে প্রতিরাতে ভ্যান চার্জ দেন। ওই চারজন চালকের মধ্যে একজন করে ভ্যানচালক গ্যারেজে প্রতিরাতে পাহারায় থাকতেন। শুক্রবার রাতে পাহারার দায়িত্ব ছিল কবিরের। রাতে ভ্যান চার্জ দিয়ে গ্যারেজে ছিলেন কবির।

ওই গ্যারেজের একজন ভ্যান চালক জাবির হোসেন রাতে বাহিরে ছিলেন। পরে শনিবার দিবাগত রাত ৪ টায় ভ্যান চার্জ দেওয়ার জন্য গ্যারেজে গেলে কবিরের ঝুলন্ত লাশ দেখতে পান তিনি। পরে কবিরের পরিবার কে খবর দিলে তারা পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে লাশ থানায় নিয়ে যায়।
এ ঘাটাইল ঘাটাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন জানান, একটি ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তিনি আরও জানান, ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর বিস্তারিত জানা যাবে। তবে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা।

 

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840