সংবাদ শিরোনাম:
রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প
ঘাটাইলে ইউপি চেয়ারম্যান বহিস্কারের দাবিতে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

ঘাটাইলে ইউপি চেয়ারম্যান বহিস্কারের দাবিতে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

প্রতিদিন প্রতিবেদক ঘাটাইল : ঘাটাইলের রসুলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমদাদুল হক সরকারের অন্যায়, অত্যাচার, নির্যাতন ও অসাংবিধানিক কর্মকান্ডের বিরুদ্ধে মানববন্ধন কর্মসূচি পালন করেছে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধারা।

মুক্তিযোদ্ধার সনদ পত্র যাচাইয়ের জন্য নোটিশ প্রদান করার প্রতিবাদে বুধবার (১৩ নভেম্বর) সকালে টাঙ্গাইল- ময়মনসিংহ মহাসড়কে বুধবার (১৩ নভেম্বর) সকালে ঘাটাইল উপজেলা পরিষদের সামনে ঘন্টা ব্যাপী মানববন্ধনে বক্তারা অভিযুক্ত চেয়ারম্যানকে চব্বিশ ঘন্টার মধ্যে বহিস্কারের দাবি জানিয়ে উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে প্রশাসনের উদ্ধর্তন কর্মকর্তা বরাবর স্মারক লিপি প্রদান করেন।

অন্যথায় চব্বিশ ঘন্টার মধ্যে চেয়ারম্যানকে বহিস্কার না করা হলে রাস্তায় টাঙ্গাইল-জামালপুর আঞ্চলিক মহাসড়ক অবরোধ করার হুমকি দেন তারা।

এতে উপজেলা মুক্তিযোদ্ধাদের মধ্যে বিরুপ প্রতিক্রিয়া সৃষ্টি হয় ও চাপাক্ষোপ বিরাজ করে । ফলে চেয়াম্যানের এহেন কর্মকান্ডের বিচার চেয়ে এ মানববন্ধন করে । মাবববন্ধন শেষে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ইউএনও‘র কাছে স্মারকলিপি প্রদান করে।

ঘাটাইল উপজেলা মুক্তিযোদ্ধা কাউন্সিলের সাবেক কমান্ডার মো.তোফাজ্জল হোসেনের সভাপত্বিতে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, ঘাটাইল পৌর মেয়র শহীদ্জ্জুামান খান, মুক্তিযোদ্ধা অধ্যাপক মতিয়ুর রহমান খান, কমান্ডার আব্দুল বাতেন,

উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাংগঠনিক সম্পাদক মফিজ উদ্দিন মহি, মুক্তিযোদ্ধা হায়দার আলী হিরা, মুক্তিযোদ্ধা আলী আকবর, মুক্তিযোদ্ধা সংসদ রসুলপুর ইউনিয়নের সাবেক কমান্ডার মো. মনিরুল ইসলাম, 

রসুলপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শহিদুল ইসলাম শহিদ, মো. রফিকুল ইসলাম, নয়ন উদ্দিন নয়ন, যুবলীগের আহবায়ক সরোয়ার আলম রুবেল।

রসুলপুর ইউপি চেয়ারম্যান এমদাদুল হক সরকার জানান, মুক্তিযোদ্ধা পরিচয়দানকারি মনিরুল ইসলাম জমি জবর দখল করায় তার বিরুদ্ধে গ্রাম্য আদালত থেকে পরপর ৩ বার নোটিশ করা হয়। এতে কর্ণপাত না করে আদালত অবমাননা করায় তার বিরুদ্ধে মুক্তিযোদ্ধা যাচাইয়ের জন্য নোটিশ দিয়েছি। তা ছাড়া রসুলপুর ইউনিয়নের দশজন মুক্তিযোদ্ধা যদি বলেন ওনি মুক্তিযোদ্ধা তাহলে আমি মেনে নেব।

উল্লেখ্য, গত ৫ নভেম্বর রসুলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমদাদুল হক সরকার ঐ ইউনিয়নের মনিরুল ইসলামের বিরুদ্ধে মুক্তিযোদ্ধা নিয়ে সংশয় প্রকাশ করে যাচাইয়ের জন্য তাকে নোটিশ করে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840