ঘাটাইলে জমি সংক্রান্ত বিরোধে একজনকে পিটিয়ে হত্যা

ঘাটাইলে জমি সংক্রান্ত বিরোধে একজনকে পিটিয়ে হত্যা

প্রতিদিন প্রতিবদেক: টাঙ্গাইলের ঘাটাইলে জমি সংক্রান্ত বিরোধের জেরে কোহীনুর মিয়া (৫৫) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। বুধবার (৮ মার্চ) বিকেলে উপজেলার ধলাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ধলাপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোমিন হায়দার চৌধুরী সাদির ছোট ভাই সামি চৌধুরীর সঙ্গে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছিল একই এলাকার কোহীনুর মিয়ার। এরই জেরে বিকেল সাড়ে ৪টার দিকে সামি চৌধুরীর সঙ্গে কোহীনুর মিয়ার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সামি ক্ষিপ্ত হয়ে কোহীনুরকে কিল-ঘুষি ও লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। পরে আশপাশের লোকজন কোহীনুরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজহারুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ মরদেহ উদ্দার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

Author Profile

Masud Rana
Masud Rana
আমাদের নিউজ এডিটর হলেন একজন দক্ষ সাংবাদিক যার ব্রেকিং নিউজ এবং গভীরভাবে রিপোর্টিং করার আগ্রহ রয়েছে। তিনি দিনের সবচেয়ে গুরুত্বপূর্ণ এবং প্রাসঙ্গিক গল্পগুলি সনাক্ত করার দক্ষতা তৈরি করেছেন। তিনি আমাদের প্রতিবেদকদের সাথে ঘনিষ্ঠভাবে কাজ করে এমন বাধ্যতামূলক সংবাদ কভারেজ তৈরি করতে যা আমাদের পাঠকদেরকে অবগত ও নিযুক্ত রাখে। সম্পাদকীয় সিদ্ধান্ত গ্রহণ, তথ্য-পরীক্ষা এবং সংবাদ বিচারে তার দক্ষতা নিশ্চিত করে যে আমরা প্রকাশিত প্রতিটি গল্পই সঠিক, ন্যায্য এবং প্রাসঙ্গিক। শ্রেষ্ঠত্বের প্রতি তার প্রতিশ্রুতি তাকে সংবাদ শিল্পে একজন সম্মানিত এবং বিশ্বস্ত কণ্ঠস্বর হিসেবে খ্যাতি এনে দিয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840