ঘাটাইলে ড্রামট্রাক চাপায় প্রাণ হারালেন নির্মাণ শ্রমিক

ঘাটাইলে ড্রামট্রাক চাপায় প্রাণ হারালেন নির্মাণ শ্রমিক

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের ঘাটাইলে বালুবাহী ড্রামট্রাকের চাপায় সোহাগ মিয়া (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন।

এ ঘটনায় আরও ২ থেকে ৩ জন আহত হয়েছে।

মঙ্গলবার ৩ জানুয়ারি সকাল সকালে ভূঞাপুর-ঘাটাইল সড়কের ঘাটাইল পৌর শহরের শাপলা পার্ক মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সোহাগ মিয়া উপজেলার জামুরিয়া ইউনিয়নের সুনটিয়া গ্রামের আসাদ মিয়ার ছেলে। তিনি পেশায় রাজমিস্ত্রী (নির্মাণ শ্রমিক)। তবে এ ঘটনায় আহত ২-৩ জনের এখনও পরিচয় জানা যায়নি। তবে, আহতরাও নির্মাণ শ্রমিক বলে তথ্য পাওয়া গেছে। এছাড়াও উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসা নিয়েছে তারা।

স্থানীয়রা জানান, অটোভ্যানযোগে নিহত সোহাগসহ বেশ কয়েকজন ঘাটাইলের দিকে যাচ্ছিল। পথিমধ্যে অটোভ্যানটি শাপলা পার্ক মোড়ে পৌঁছলে ভূঞাপুরগামী ড্রামট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। ড্রামট্রাকের চাকায় পৃষ্টে ঘটনাস্থলে সোহাগ মারা যান। এতে বেশ কয়েকজন আহত হয়। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়। পরে পুলিশ খবর পেয়ে নিহতের মরদের উদ্ধার করে থানায় নিয়ে যায়। এছাড়া ঘটনাস্থল থেকে ট্রাক ও ট্রাকে থাকা একজনকে আটক করে পুলিশের সোপর্দ করা হয়েছে।

এ বিষয়ে ঘাটাইল থানার উপ-পরিদর্শক (এসআই) হাফিজুর রহমান জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে সোহাগ মিয়া নামে এক রাজমিস্ত্রীর মরদেহ উদ্ধার করে থানায় রাখা হয়েছে। এ ঘটনায় তার সাথে ২-৩ জন শ্রমিকও আহত হন। তিনি আরও জানান, আহতরা স্থানীয় হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। এ ঘটনায় ড্রামট্রাকটি জব্দ করাসহ ট্রাকে থাকা একজনকে আটক করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে নিহত সোহাগ মিয়ার মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840