সংবাদ শিরোনাম:
কালিহাতীতে আওয়ামীলীগ-সিদ্দিকী পরিবার মুখোমুখি টাঙ্গাইলের তিন উপজেলায় মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন প্রার্থীরা টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন
ঘাটাইলে তিন স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে

ঘাটাইলে তিন স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে

প্রতিদিন প্রতিবেদক ঘাটাইল: ঘাটাইলে নবম শ্রেণিতে পড়ুয়া তিন স্কুল ছাত্রীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগ উঠেছে। উপজেলার কাতরা বন এলাকায় এ ঘটনা ঘটে। এবিষয়ে ঘাটাইল থানায় মেয়ের বাবা বাদী হয়ে ৫-৭ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন ।

মামলা ও এলাকাবাসী সূত্রে জানা যায়, রোববার (২৬ জানুয়ারি) ঘাটাইলে স্কুলের উদ্দেশ্য বাড়ি থেকে বের হয় তারা। পরবর্তীতে চার স্কুল ছাত্রীসহ দুই বন্ধু মিলে ঝরকা বন এলাকায় বেড়াতে গেলে তাদেরকে আটক করে ধর্ষণকারীরা।আটক রেখে পরিবারের কাছে মুক্তিপণ চান তারা । মুক্তিপণ না পেয়ে জোরপূর্বক গণধর্ষণ করে ফেলে পালিয়ে যায় ধর্ষকরা।

পরবর্তীতে ঘাটাইল থানায় যোগাযোগ করে ঐদিন রাতে তাদেরকে থানায় নিয়ে আসা হয়। সোমবার (২৭ জানুয়ারি) মেয়ের বাবা বাদী হয়ে ৫-৭ জনের বিরুদ্ধে আসামি করে ঘাটাইল থানায় অপহরণ ও ধর্ষণের অভিযোগে মামলা করেন।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চার স্কুল ছাত্রীদের ডাক্তারি পরীক্ষা করার জন্য পাঠানো হয়েছে বলে জানা যায়। এবিষয়ে জানতে চাওয়া হলে ঘাটাইল থানার অফিসার ইনচার্স মো. মাকসুদুল আলম বলেন, এ ঘটনায় থানায় শিশু অপহরণ ও ধর্ষণের মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। ধর্ষিত তিন স্কুল ছাত্রীদের ডাক্তারি পরীক্ষা করার জন্য পাঠানো হয়েছে বলে তিনি জানান।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840