ঘাটাইলে দিশেহারা শ্রমিকদের পাশে খাদ্য নিয়ে ইউএনও

ঘাটাইলে দিশেহারা শ্রমিকদের পাশে খাদ্য নিয়ে ইউএনও

প্রতিদিন প্রতিবেদক ঘাটাইল : করোনা থাবায় সারা বিশ্ব যখন নিজেদের বাচার জন্য দিন রাত পরিশ্রম করে যাচ্ছে । ঠিক তখন টাঙ্গাইলের ঘাটাইল উপজেলা ভ্যান শ্রমিক, রিক্সা শ্রমিক, অটোশ্রমিকরা কাজ না করে ঘরে থাকে যাতে ভয়ানক করোনা থেকে এবং সাধারণ মানুষের মাঝে সংক্রামন না ছড়ায় সে জন্য তাদের পাশে উপজেলা নির্বাহী অফিসার অঞ্জন কুমার সরকার অভয়বানী নিয়ে প্রত্যোকের হাতে তুলে দিলেন ১০ কেজি চাল , ৫কেজি আলু দিয়ে বললেন আপনারা ঘরে থাকুন আমরা আছি আপনাদের পাশে ।

আপনাদের কারো না খেয়ে মরতে হবে না ।শুধু দেশ কে ভালো বাসুন আমরা থাকবো পাশে। রোববার বিকালে ঘাটাইল উপজেলা পৌর এলাকার বিজয় ৭১ চত্বরে পুরনো রিক্সা, ভ্যান,অটো শ্রমিক লাইনে দাড়িয়ে থাকা ২০০ জনের হাতে তুলে দিলে খাদ্য সামগ্রী ।

এ সময় উপস্থিত ছিলেন পৌর মেয়র শহিদুজজ্জামান খান ,উপজেল্ াপরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আব্দুল হালিম রনি ,ঘাটাইল থানা পুলিশের উপপরিদর্শক(এসআই)মোঃ মতিউর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা(পিআইও) এনামুল হক।

ঘাটাইল উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) অঞ্জন কুমার সরকার শ্রমিকদের খাদ্য বিতরণ কালে বলেন আমি নিজে বাড়ি বাড়ি গিয়ে ২০ মেট্রিক টন চাল এবং দেড় লক্ষধিক টাকার আলু ডাউল বিতরণ করেছি । এ ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840