ঘাটাইলে প্রতিবন্ধীদের ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

ঘাটাইলে প্রতিবন্ধীদের ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

মো.নূর আলম গোপালপুর : ঘাটাইলে প্রতিবন্ধীদের নিয়ে ক্রীড়া প্রতিযোগিতা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রান ডেভেলপমেন্ট আব্দুল আজিজ সরকার ও আব্দুল আজিজ খান অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়ের যৌথ উদ্যোগে উপজেলার খাগরাটার বটতলা বাজার সংলগ্ন পবিত্র সেলামটিকিতে অনুষ্ঠানের উদ্বোধন করেন বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আঃ গনি।

বিদ্যালয়ের সভাপতি আব্দুল আজিজ সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইল সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মোঃ শাহ আলম।

আব্দুল আজিজ সরকার অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রধান শিক্ষক মেহেদী হাসান রাজুর ব্যবস্থাপনায় বিশেষ অতিথি ছিলেন রান ডেভেলপমেন্ট সোসাইটির সহ-সভাপতি ও লায়ন নজরুল ইসলাম ডিগ্রি কলেজের প্রভাষক আমিনুল ইসলাম তালুকদার নিক্সন,

সোসাইটির মহা সচিব মোঃ ইলিয়াস রাজ, নির্বাহী সদস্য শফিকুল ইসলাম, সংগ্রামপুর ইউপি চেয়ারম্যান আ. রহিম, ঘাটাইল ইউপি চেয়ারম্যান মো. হায়দার আলী,

সাবেক এমপি ডা. মতিউর রহমানের পুত্র তানভীর রহমান, যুগান্তরের গোপালপুর উপজেলা প্রতিনিধি মো. সেলিম হোসেন, আব্দুল আজিজ খান অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রধান শিক্ষক মঞ্জুরুল ইসলাম খান।

ক্রীড়ানুষ্ঠান শেষে প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষার্থীদের সমন্বয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে গান ও নৃত্য পরিবেশন করা হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840