ঘাটাইলে সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে টাঙ্গাইলে মানববন্ধন

ঘাটাইলে সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে টাঙ্গাইলে মানববন্ধন

tangail-pratidin

প্রতিদিন প্রতিবেদক: যুগান্তর পত্রিকার প্রতিনিধি খান মোঃ ফজলুর রহমানের উপর ঘাটাইল সদরের ইউপি চেয়ারম্যান কর্তৃক সন্ত্রাসী হামলার প্রতিবাদে রোববার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবের আয়োজনে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচির পালন করা হয়েছে।

মানববন্ধন কর্মসূচি চলাকালে বক্তব্য রাখেন বিবিসি২৪ নিউজ প্রধান সম্পাদক মো. আশরাফ আলী, বাংলাভিশন সিনিয়র বার্তা সম্পাদক রুহুল আমিন রুশদ, টাঙ্গাইল প্রেসক্লাব সভাপতি জাফর আহমেদ, সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা, মির্জাপুর প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম, ঘাটাইল প্রেসক্লাবের সভাপতি মোঃ নজরুল ইসলামের, সাধারণ সম্পাদক মোঃ নূরুজ্জামান মিঞা, সখিপুর প্রেসক্লাবের সভাপতি শাকিল আনোয়ার।

এসময় ঘাটাইল সদর ইউপি চেয়ারম্যান হায়দর আলীকে ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতারের আল্টিমেটামের ঘোষনা করা হয়। আগামী ২৪ ঘন্টার মধ্যে তাকে গ্রেফতার করা না হলে লাগাতার আন্দোলন করা হবে।

উল্লেখ্য যে, গত বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) বিকেলে পেশাগত দায়িত্ব পালনের জন্য যুগান্তর ঘাটাইল প্রতিনিধি খান ফজলুর রহমান উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে যান। সেখানে ইউএনওর সাথে সংবাদ বিষয়ক কথা বলার সময় ২নং ঘাটাইল ইউনিয়নের চেয়ারম্যান হায়দর আলী পূর্ব শত্রুতার জেরে তার উপর অতর্কিতভাবে হামলা করেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840