সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে সবার মনোনয়ন বৈধ কালিহাতীতে পৌলীতে রেল সেতুর দুই পাশে বালু বিক্রির মহোৎসব মাদরাসা ছাত্রীর প্রেমের টানে ও ঘর বাঁধতে টাঙ্গাইলে আরেক ছাত্রী মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সখীপুরে প্রকৃতি ও শান্তি সংঘের উদ্যোগে গাছের চারা বিতরণ টাঙ্গাইলের বাসাইল থেকে ৪৯ কেজি গাঁজা সহ ০৪ মাদক ব্যবসায়ী আটক পৌর উদ্যানের শতবর্ষী গাছ কাটার প্রতিবাদে মানববন্ধন  টাঙ্গাইলে পারিবারিক কলহে পিতাকে পিটিয়ে আহত করেছে ছেলে সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী আটক
ঘাটাইলে সাবেক এমপি রানার শীতবস্ত্র বিতরণ

ঘাটাইলে সাবেক এমপি রানার শীতবস্ত্র বিতরণ

এম আই শিহাব, ঘাটাইল: মানবিক মূল্যবোধে জাগ্রত হয়ে হত দরিদ্র মানুষের মাঝে বিরামহীন শীতবস্ত্র বিতরণ ও ধর্মীয় চেতনায় উদ্বুদ্ধ হয়ে নিয়মিত বার্ষিক ইসলামী মহা সম্মেলনে নিজকে মনোনিবেশ করেছেন টাঙ্গাইল-০৩ (ঘাটাইল) আসনের সাবেক সংসদ সদস্য আমানুর রহমান খান রানা। পাশাপাশি যুবলীগ, ছাত্রলীগে, আওয়ামী লীগের তৃণমূলের নেতা কর্মীদের সাথে পথসভা ও গণসংযোগ করছেন।

খোঁজ নিয়ে জানা যায় সাবেক এ সাংসদ ঘাটাইল নিজ বাস ভবনে অবস্থান করে প্রত্যেহ উপজেলার বিভিন্ন প্রান্তে ঘুরে ঘুরে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করছেন। ইতিমধ্যে তিনি মাইধারচালা,জোড় দিঘী,দত্তগ্রাম,শাহপুর চৈথট্ট ( প্রতিবন্ধী অটিস্টিক) প্রভৃতি স্থানে শীতবস্ত্র বিতরণ করেছেন।

পরে গভীর রাত পর্যন্ত অনুষ্ঠিত ইসলামী মহাসম্মেলনে যোগ দিচ্ছেন। সম্প্রতি তিনি ১২ টি স্থানে অনুষ্ঠিত বার্ষিক মহাসম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ইসলামী চিন্তাবিদদের ওয়াজ, বয়ান শুনেছেন। উপজেলার মধ্যকর্ণা,দেলুটিয়া, কোর্ট মসজিদ চত্ত¡র, নলমা,কোকর বাড়ী,দত্তগ্রাম, পেচার আটা,বকশিয়া,কান্দুলিয়া,কাইতকাই চালা,কাজীপাড়া প্রভৃতি স্থানে এসব ইসলামী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক কফিলুর রহমান ভূটান বলেন গরীবের মাঝে নিয়মিত শীতবস্ত্র বিতরণ করে আমাদের নেতা এখন গরীবের রানা ভাই নামে খ্যাতি অর্জন করেছে। ঘাটাইলের আওয়ামীলীগকে সুসংগঠিত ও শক্তিশালী হিসেবে প্রতিষ্ঠিত করতে জনপ্রিয় রানা ভাইর বিকল্প কেউ নেই।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840