ঘাটাইল সেনানিবাসে আর্মি মেডিকেল কোর সেন্টার এন্ড স্কুলের রিক্রুট ব্যাচের প্রশিক্ষণ সমাপনী

ঘাটাইল সেনানিবাসে আর্মি মেডিকেল কোর সেন্টার এন্ড স্কুলের রিক্রুট ব্যাচের প্রশিক্ষণ সমাপনী

প্রতিদিন প্রতিবেদক : সদর দপ্তর আর্মি ট্রেনিং এন্ড ডকট্রিন কমান্ড এর অন্তর্ভুক্ত আর্মি মেডিকেল কোর সেন্টার এন্ড স্কুল কর্তৃক পরিচালিত রিক্রুট ব্যাচ ২০২১ এর প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ ও শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ঘাটাইল শহীদ সালাউদ্দিন সেনানিবাসে অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শহীদ বীরউত্তম সিপাহী (জিএডি) নুরুহ হক প্যারেড গ্রাউন্ডে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্যারেড রিভিউইং অফিসারের সালাম গ্রহন করেন ১৯ পদাতিক ডিভিশনের জিওসি ও ঘাটাইল এরিয়া কমান্ডার মেজর জেনারেল সৈয়দ তারেক হোসেন।

এএমসি সেন্টার এন্ড স্কুলের কমান্ডেন্ট ব্রিগেডিয়ার জেনারেল মোঃ ইকবাল হোসেন প্রধান পৃষ্ঠপোষক এবং প্রধান প্রশিক্ষক লেফটেন্যান্ট কর্নেল শেখ মোঃ মামুনুর রশিদ প্রধান সমন্বয়কারীর দায়িত্ব পালন করেন। সমাপনী কুচকাওয়াজে প্যারেড কমান্ডার ছিলেন মেজর মোহাম্মদ ইমরান ওয়াহিদ।

শপথ গ্রহণের মাধ্যমে ৩২৪ জন রিক্রুট বাংলাদেশ সেনাবাহিনীতে নবীন সৈনিক হিসেবে অন্তর্ভুক্ত হলো। তাদের মধ্যে রিক্রুট সোহাগ ইসলাম শ্রেষ্ঠ রিক্রুট এবং রিক্রুট আহসান উল্লাহ গালিব দ্বিতীয় শ্রেষ্ঠ রিক্রুট হওয়ার গৌরব অর্জন করেন।

সদর দপ্তর আর্মি ট্রেনিং এন্ড ডকট্রিন কমান্ড এবং ঘাটাইল এরিয়ার উর্ধ্বতন সামরিক ও বেসামরিক কর্মকর্তাবৃন্দ ও সামরিক বাহিনীর অন্যান্য সদস্যবৃন্দ কুচকাওয়াজ উপভোগ করেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840