সংবাদ শিরোনাম:
বিন্দুবাসিনী স্কুলের সীমানা প্রাচীর অপসারণ বন্ধের দাবিতে মানববন্ধ ধনবাড়ীতে প্রাইভেটকার চাপায় নিহত ১ আহত ৪ ভূঞাপুরে ৩৭টি পূজা মন্ডপে পৌর মেয়রের আর্থিক অনুদান টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সভাপতি আলমগীর সম্পাদক রৌফ সাফ জয়ী কৃষ্ণা রানী সরকার ও কোচ গোলাম রাব্বানী ছোটনকে সংবর্ধনা দিয়েছে টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থা ভাসানীর মাজারে ন্যাপ ভাসানীর পুষ্পস্তবক অর্পণ গোপালপুরে কৃষ্ণাকে পল্লী বিদ্যুৎ সমিতির সংবর্ধনা নাগরপুরে এবারের দুর্গোৎসব হবে নিশ্ছিদ্র নিরাপত্তায় বজ্রপাত প্রতিরোধে বাতিঘর আদর্শ পাঠাগারের উদ্যোগে তালবীজ বপন বিএনপির মিথ্যাচার করে দেশে একটি অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করছে -কৃষিমন্ত্রী
চলন্ত প্রাইভেট কারে হঠাৎ আগুন

চলন্ত প্রাইভেট কারে হঠাৎ আগুন

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলের মধুপুরে ত্রুটি সারিয়ে রাস্তায় ট্রায়াল দিতে এসে প্রাইভেট কারে হঠাৎ আগুন লেগে যাওয়ার ঘটনা ঘটেছে।

এতে অল্পের জন্য ট্রায়ালে আসা চালক (মিস্ত্রি) প্রাণে বেঁচে গেলেও ক্ষতিগ্রস্থ হয়েছে গাড়ীর ইঞ্জিন ও ড্যাসবোর্ড। খবর পেয়ে মধুপুর ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে এসে গাড়িতে লাগা আগুন নিয়ন্ত্রণে আনে।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের মধুপুর পৌর এলাকার মালাউড়ীর সামসুন্নেছা চৌধুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনাটি ঘটে।

সত্যতা নিশ্চিত করেছেন মধুপুর ফায়ার সার্ভিসের টিম লিডার ভজন হালদার।

তিনি জানান, ত্রুটি সারাতে জনৈক আব্দুল মজিদের প্রাইভেট কারটি ( ঢাকা মেট্রো ১১-৫৭১৭) স্থানীয় জয়নাল ফারুকের গ্যারেজে আনা হয়। গ্যারেজের মিস্ত্রি গাড়িটি সারানোর পর ট্রায়াল দিতে রাস্তায় নামালে টাঙ্গাইলের দিকে একটু এগোলেই গাড়ির ইঞ্জিনে হঠাৎ করেই আগুন লেগে যায়। আগুন দেখে মিস্ত্রি দ্রুত গাড়ি থেকে নেমে পড়েন। খবর পেয়ে মধুপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি দল ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্র আনে। তবে এরই মধ্যে গাড়িটির ইঞ্জিন ও ড্যাসবোর্ড পুড়ে ক্ষতিগ্রস্থ হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840