জনপ্রিয় অনলাইন“টাঙ্গাইল প্রতিদিন” সংবাদ প্রকাশে টনক নড়লো টাঙ্গাইল শিক্ষা প্রকৌশল কতৃপক্ষের

জনপ্রিয় অনলাইন“টাঙ্গাইল প্রতিদিন” সংবাদ প্রকাশে টনক নড়লো টাঙ্গাইল শিক্ষা প্রকৌশল কতৃপক্ষের

প্রতিদিন প্রতিবেদক দেলদুয়ার : টাঙ্গাইলের জনপ্রিয় অনলাইন টাঙ্গাইল প্রতিদিন-এ “দেলদুয়ারে সম্প্রতি নির্মাণাধীন স্কুলের তিনটি দেয়াল ধ্বসে পড়েছে” এই শিরোনামে মঙ্গলবার (১৯ মার্চ) বিকেলে একটি সংবাদ প্রকাশিত হওয়ার পর বুধবার স্কুল ভবন নির্মানের ধ্বসে যাওয়া দেওয়াল পরিদর্শন করেন টাঙ্গাইল শিক্ষা  প্রকৌশল অধিদপ্তর-এর  নির্বাহী প্রকৌশলী মো: তাজুরুল  ইসলাম ও দেলদুয়ার উপজেলা চেয়ারম্যান এস, এম ফেরদৌস অহমেদ।

এসময় উপজেলা প্রশাসন ও শিক্ষা  প্রকৌশল অধিদপ্তরের অন্যান্য কর্মকর্তা স্কুল শিক্ষক এবং স্কুল পরিচালনা পরিষদ সহ স্থানীয় এলাকাবাসী উপস্থিত ছিলেন।

পরিদর্শনের সময় নির্বাহী প্রকৌশলী কাজের গুনগত মান দেখে অসন্তোস প্রকাশ করেন এবং স্কুল কতৃপক্ষকে অশ্বস্ত করেন যথাযথ নিয়ম মেনেই ঠিকাদারকে কাজ সম্পন্ন করতে  হবে। কোন প্রকার অনিয়ম মেনে নেওয়া হবে না আপনারা সার্বিক সহয়োগিতা করবেন।

এ সংবাদ প্রকাশ করায় স্কুল কতৃপক্ষ ও এলাকাবাসী এবং পরিদর্শকরা মানব কল্যাণে সংবাদ প্রকাশ করায় “টাঙ্গাইল প্রতিদিন” প্রতিনিধি ও সম্পাদককে ধন্যবাদ জানিয়ে বলেন দীর্ঘ যাবৎ এ জনপ্রিয় অনলাইন পত্রিকাটি জনকল্যাণ মূলক সংবাদ প্রকাশ করায় প্রশাসন জাগ্রত হচ্ছে। মানুষের ও বিভিন্ন প্রতিষ্ঠানের উন্নয়ন হচ্ছে।

উল্লেখ্য, গত  ১৯৮৫ সালে সাবেক সেনা প্রধান এম আতিকুর রহমান তার শাশুড়ি শাফিয়ার নামে দেলদুয়ার দক্ষিন বাজারে শাফিয়া বালিকা উচ্চ বিদ্যালয় নামে  একটি প্রতিষ্ঠান করেন।

সম্প্রতি ওই বিদ্যালয়ের একটি ভবন নির্মানের জন্য শিক্ষা প্রকৌশল বিভাগ ৬৬ লাখ ৭১ হাজার ৬৮৪ টাকা বরাদ্দ দেয়। দরপএ বিঙ্গপ্তির মাধ্যমে নির্মান কাজ পান জামালপুর সদরের  ওয়াহিদ এন্টারপ্রাইজ নামের ঠিকাদার প্রতিষ্ঠান।

সম্প্রতি   নির্মানধীন ওই ভবনের ২য় তলায় তিনটি শ্রেনী কক্ষের দেয়াল নির্মানের কাজ নিম্ন মানের নির্মান সামগ্রী দ্বারা দ্রব্যের মিশ্রন অনুপাত সিডিউল অনুযায়ী নাদেয়ায় গাথুনীকৃত দেয়ালে  পানি দেওয়ার সময়ই দেয়াল তিন টি ভেঙ্গে পড়ে যায়। 

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840