সংবাদ শিরোনাম:
বিন্দুবাসিনী স্কুলের সীমানা প্রাচীর অপসারণ বন্ধের দাবিতে মানববন্ধ ধনবাড়ীতে প্রাইভেটকার চাপায় নিহত ১ আহত ৪ ভূঞাপুরে ৩৭টি পূজা মন্ডপে পৌর মেয়রের আর্থিক অনুদান টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সভাপতি আলমগীর সম্পাদক রৌফ সাফ জয়ী কৃষ্ণা রানী সরকার ও কোচ গোলাম রাব্বানী ছোটনকে সংবর্ধনা দিয়েছে টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থা ভাসানীর মাজারে ন্যাপ ভাসানীর পুষ্পস্তবক অর্পণ গোপালপুরে কৃষ্ণাকে পল্লী বিদ্যুৎ সমিতির সংবর্ধনা নাগরপুরে এবারের দুর্গোৎসব হবে নিশ্ছিদ্র নিরাপত্তায় বজ্রপাত প্রতিরোধে বাতিঘর আদর্শ পাঠাগারের উদ্যোগে তালবীজ বপন বিএনপির মিথ্যাচার করে দেশে একটি অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করছে -কৃষিমন্ত্রী
জেলার শ্রেষ্ঠ অফিসার এসআই লিটন ও ডিএসবি’র ইউসুব আলী

জেলার শ্রেষ্ঠ অফিসার এসআই লিটন ও ডিএসবি’র ইউসুব আলী

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইল জেলায় শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হয়েছেন ভূঞাপুর থানার এসআই মো. লিটন মিয়া ও ভূঞাপুরে কর্তব্যরত ডিএসবি’র এসআই মো. ইউসুব আলী।

গত আগষ্ট মাসের কর্মদক্ষতার উপর ভিত্তিতে বৃহস্পতিবার ৮ সেপ্টেম্বর টাঙ্গাইল পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার তাদেরকে শ্রেষ্ঠ অফিসার হিসেবে সম্মাননা স্মারক প্রদান করেন। টাঙ্গাইল পুলিশ লাইনের মাসিক কল্যান সভায় সম্মাননা স্মারক প্রদানকালে জেলার ও বিভিন্ন থানা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ভূঞাপুর থানার এসআই মো. লিটন মিয়া সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতারে অবদান রাখতে ও ডিএসবি’র এসআই মো. ইউসুব আলী বিভিন্ন রাজনৈতিক ও গোয়েন্দা তথ্য প্রদানে বিশেষ অবদান রাখায় তাদেরকে এই সম্মাননা প্রদান করেন টাঙ্গাইলের পুলিশ সুপার।

এ ব্যাপারে মো. লিটন মিয়া ও মো. ইউসুব আলী বলেন, পুলিশ সুপারের নিকট থেকে পুুরস্কার পেয়ে আমরা অত্যন্ত আনন্দিত ও গর্বিত। ভবিষ্যতে নিষ্ঠার সাথে দায়িত্ব পালনে আমাদেরকে উৎসাহিত করবে। যে মানদ-ে আমাদেরকে পুরস্কৃত করা হলো তাতে আমাদের কর্মক্ষেত্রে ও সাধারণ মানুষের দুয়ারে আইনী সেবা পৌঁছে দেওয়ার দায়বদ্ধতা বেড়ে গেল। এজন্য জেলা পুলিশ কর্তৃপক্ষকে ধন্যবাদ ও মহান আল্লাহর কাছে বিশেষ শুকরিয়া জ্ঞাপন করছি।

 

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840