জেলা কারা পরিদর্শক বোর্ডের এৈমাসিক সভা অনুষ্ঠিত

জেলা কারা পরিদর্শক বোর্ডের এৈমাসিক সভা অনুষ্ঠিত

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইল জেলা কারাগারের কারা পরিদর্শক বোর্ডের এৈমাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

২৮ সেপ্টেম্বর বুধবার সকালে টাঙ্গাইলের জেলা প্রশাসক ড. মো: আতাউল গনির সভাপতিত্বে উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডাঃ মিনহাজ উদ্দিন মিয়া, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ আবুল হাশেম, উপ বিভাগীয় প্রকৌশলী গণপূর্ত রাতুল পাল, উপ পরিচালক মহিলা বিষয়ক অধিদপ্তর কনিকা মল্লিক, কারা হাসপাতালের সহকারী সার্জন ডা. মোঃ আবিবুর রহমান, প্রবেশন অফিসার মোঃ আব্দুল মোতালেব মিয়া, জেলা শিক্ষা অফিসের সহকারী পরিদর্শক মোঃ আসাদুজ্জামান।

বেসরকারি কারা পরিদর্শক হিসেবে উপস্থিত ছিলেন খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি, মোঃ আনিসুর রহমান দাদাভাই, মোঃ রফিকুল ইসলাম খান, ফেরদৌসী আক্তার রুনু ও সালমা জাহান উর্মি।

সভায় জেলা সমাজ সেবা অফিস, জেলা মহিলা বিষয়ক অধিদপ্তর অফিস, জেলা যুব উন্নয়ন অধিদপ্তর অফিস এবং অপরাধী সংশোধন ও পুনর্বাসন সমিতির পক্ষ থেকে কারাবন্দিদের দর্জি কাজ, হস্তশিল্প, মৎস্য চাষ, মোবাইল সার্ভিসিং, ধর্মীয় শিক্ষার বিষয়ে বিভিন্ন প্রশিক্ষণ প্রদানের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত গৃহীত হয়।

এছাড়া কারাগারের ভৌত অবকাঠামো উন্নয়ন ও বন্দিসেবার মানোন্নয়নে বিভিন্ন কার্যক্রমের বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গৃহীত হয়েছে। সভার পূর্বে কমিটির সদস্যগণ কারাগার পরিদর্শন করেন এবং ইতোপূর্বে কারাগারে মাসব্যাপী পরিচালিত দর্জি কাজ, মৎস্য চাষ এবং পবিত্র কোরআন শিক্ষার প্রশিক্ষণ গহণকারী বন্দিদের সনদপত্র প্রদান করেন। বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট ও অন্যান্য পরিদর্শকবৃন্দ বন্দিদের সাথে কথা বলেন এবং কারাগার পরিচালনায় সন্তুষ্টি প্রকাশ করে কারা কর্তৃপক্ষকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840