জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন

জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন

প্রতিদিন প্রতিবেদক: জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে এবং ছাত্রনেতা মশিউর রহমান খান রিচার্ডসহ ছাত্রনেতাদের উপর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছে টাঙ্গাইল জেলা ছাত্র ফেডারেশন।

১১ আগস্ট বৃহস্পতিবার বিকেলে টাঙ্গাইল শহীদ মিনারের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, বাংলাদেশ ছাত্র ফেডারেশন টাঙ্গাইল জেলা শাখার সভাপতি ফাতেমা রহমান বিথী, সাধারণ সম্পাদক আজিজুল হক প্রমুখ।

সংগঠনের সভাপতি ফাতেমা রহমান বীথি বলেন, বাংলাদেশের মানুষ একদিকে যখন লোডশেডিং এ নাজেহাল অবস্থায় তখনই রাতের আধারে একলাফে জ্বালানী তেলের দাম ৫১% বাড়িয়ে দিলেন সরকার। আর এই জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদ করায় বাংলাদেশ ছাত্র ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি ছাত্রনেতা মশিউর রহমান খান রিচার্ডসহ অন্যান্য সংগঠনের নেতাকর্মীসহ মোট ২১ জনের নামে মিথ্যা মামলা দায়ের করা হয়। এই সরকার জনগণের সুরক্ষা নিশ্চিত করতে ব্যর্থ। মানুষ যখন তার জীবনের জন্য জীবিকার জন্য লড়াই করে তাদের বাঁচাটুকু নিশ্চিত করতে যায় ঠিক তখনই এই সরকার তার রাষ্ট্রীয় গুন্ডাবাহিনী দিয়ে জনগণের মিছিলে গুলি চালায়, ছাত্রনেতাদের উপর হামলা করে, মামলা দেয়। বাংলাদেশের ইতিহাসে সকল লড়াই সংগ্রামে ছাত্ররাই সম্মুখ ভাগ থেকে নেতৃত্ব দিয়েছে, সামনেও দিবে। সরকারের এই লুটপাট, চুরি, দুর্নীতির বিরুদ্ধে ছাত্ররা সবসময় কথা বলবে, আন্দোলন করবে, লড়াই করবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840