সংবাদ শিরোনাম:
মির্জাপুরে পুলিশ হেফাজতে এক ব্যক্তির মৃত্যু, আগুন জ্বালিয়ে সড়ক অবরোধ করে এলাকাবাসী টাঙ্গাইল পৌর ভবনের সামনে স্থাপিত জাতির জনকের ভাস্কর্য ভেঙ্গে ফেলার এক বছরেও তা প্রতিস্থাপন হয়নি মাদক বিক্রির দায়ে মহিলা লীগ নেত্রী বহিস্কার সখীপুরে কৃষি মেলার উদ্বোধন নাগরপুরে সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত মধুপুরে বাল্য বিবাহ ও মাদক প্রতিরোধক বিষয়ক প্রশিক্ষণ ঘাটাইলে দায়িত্বে অবহেলার কারনে দুই শিক্ষককে অব্যাহতি ভূঞাপুরে আড়াই বছর পর ছাত্রলীগের কমিটি গঠন বিনা প্রতিদ্বন্দ্বিতায় জেলা পরিষদের চেয়ারম্যান হলেন ফজলুর রহমান খান জামিয়া আশরাফিয়া দারুল উলুম টাঙ্গাইল মাদ্রাসার আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু
টাঙ্গাইলের পাঁচটি পৌরসভা নির্বাচনের ভোট গ্রহণ চলছে

টাঙ্গাইলের পাঁচটি পৌরসভা নির্বাচনের ভোট গ্রহণ চলছে

প্রতিদিন প্রতিবেদক : ৩য় ধাপে টাঙ্গাইলের পাঁচটি পৌরসভায় ভোট গ্রহণ শুরু হয়েছে। পৌরসভা গুলো হচ্ছে টাঙ্গাইল সদর, মির্জাপুর, মধুপুর, ভূঞাপুর ও সখীপুর। আজ শনিবার সকাল ৮টা থেকে শুরু হওয়া একটানা ভোট গ্রহণ চলবে বিকেল ৪টা পর্যন্ত। সকাল থেকে ভোটারদের উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সাথে সাথে ভোটারের উপস্থিতি বাড়বে বলে জানিয়েছেন কর্তৃপক্ষ।

এ পাঁচটি পৌরসভার রয়েছে ৫৪টি ওয়ার্ড। পৌরসভাগুলোতে মেয়র পদে আওয়ামী লীগ, বিএনপি ও স্বতন্ত্র প্রার্থীসহ মোট ১৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এছাড়াও ৮০ জন সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও ২৩৫ জন সাধারণ কাউন্সিলর প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

টাঙ্গাইলের পাঁচটি পৌরসভায় মোট ৯১টি কেন্দ্রে ৬২৬টি বুথের মাধ্যমে ভোট গ্রহণ সম্পন্ন করা হবে। এতে মোট ২ লক্ষ ৩১ হাজার ৮৩৯জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

টাঙ্গাইলের জেলা সিনিয়র নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা এএইচএম কামরুল হাসান বলেন, সুষ্ঠুভাবে ভোট গ্রহণের জন্য সকল প্রস্তুতি নেয়া হয়েছে। নির্বাচন সম্পন্ন করার লক্ষে র‌্যাবের ১০টি টিম, পুলিশের মোবাইল টিম, স্টাইকিং ফোর্স ও ৫৪টি ভ্রাম্যমান আদালতের পাশাপাশি ১৪ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840