সংবাদ শিরোনাম:
ঢাকা-টাঙ্গাইল ও বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ঝুঁকি নিয়ে ট্রাক-পিকআপে বাড়ি ফিরছে ঘরমুখো মানুষ টাঙ্গাইলে “সেফ লাইফ বাংলাদেশ” এর ঈদ উপহার বিতরণ  শিশুদের নিয়ে ঈদ উৎসব করলো দশমিক ফাউন্ডেশন বাসাইলে জোড়া খুন; জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ ফেসবুকে ভুয়া আইডি, থানায় জিডি করলেন নবনির্বাচিত ধনবাড়ী উপজেলা চেয়ারম্যান টাঙ্গাইলের ঐতিহ্যবাহী গোপালপুরে শত বছর পুরানো হাটে কুরবানীর পশু ক্রয় বিক্রয় মাভাবিপ্রবিতে রংপুর ডিভিশনাল অ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠন টাঙ্গাইলে প্রাইভেটকার ও গরুবাহীট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে তিন নিহত, আহত দুই দেলদুয়ারে আরমৈষ্টা গ্রামে  জামিলা একাডেমির শুভ উদ্বোধন ৯ মাসে ৭ বার টাঙ্গাইল জেলায় শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হলেন  মোল্লা আজিজুর রহমান
টাঙ্গাইলের সখীপুর ও কালিহাতী উপজেলার ৬টি ইউপি নির্বাচনে ভোট গ্রহণ শেষ চলছে গণনা

টাঙ্গাইলের সখীপুর ও কালিহাতী উপজেলার ৬টি ইউপি নির্বাচনে ভোট গ্রহণ শেষ চলছে গণনা

বিশেষ প্রতিবেদক: টাঙ্গাইলের সখীপুর ও কালিহাতী উপজেলার ইউনিয়ন পরিষদের নির্বাচনে ভোট গ্রহন শেষে চলছে গণনা। সকাল ৮ টা থেকে বিরতিহীনভাবে বিকাল ৪ টা পর্যন্ত এ ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। সকাল থেকেই ভোট কেন্দ্রগুলোতো নারী ও পুরুষ ভোটারের উপস্থিতি লক্ষ্য করা গেছে। ভোটাররা দীর্ঘ লাইনে দাঁড়িয়ে থেকে পছন্দের প্রার্থীদের ভোট প্রদান করেন।
এদিকে নির্বাচন অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষভাবে সম্পন্ন করার লক্ষে পর্যাপ্ত সংখ্যক আইনশৃংখলা বাহিনীর সদস্য মোতায়েন ছিল।

সখীপুর উপজেলার ৪টি ইউনিয়ন হচ্ছে, কালিয়া, বড়চওনা, হাতিবান্ধা ও হতেয়া-রাজাবাড়ি। কালিহাতী উপজেলার দুইটি ইউনিয়ন হচ্ছে বীরবাসিন্দা ও পারখী।

সখীপুর ও কালিহাতী উপজেলার ৬টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩১ জন,
সাধারণ কাউন্সিলর পদে ১৯৫ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৯১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মো মতিয়ুর রহমান জানায়, সুষ্ঠু ও সুন্দরভাবে টাঙ্গাইলের সখীপুর ও কালিহাতী উপজেলার ৬টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। এ নির্বাচনে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, নির্বাহী ম্যাজিষ্ট্রেটসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের মোতায়েন করা হয় পুরো নির্বাচনী এলাকায়। নিরপেক্ষ ও সুন্দর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এখন পর্যন্ত জেলার কোথাও কোনো সমস্যা দেখা দেয়নি। ছয়টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১০ লাখ ৯ হাজার ১২৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। এতে মোট ভোট কেন্দ্র ছিল ৫৫ টি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840