সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে সবার মনোনয়ন বৈধ কালিহাতীতে পৌলীতে রেল সেতুর দুই পাশে বালু বিক্রির মহোৎসব মাদরাসা ছাত্রীর প্রেমের টানে ও ঘর বাঁধতে টাঙ্গাইলে আরেক ছাত্রী মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সখীপুরে প্রকৃতি ও শান্তি সংঘের উদ্যোগে গাছের চারা বিতরণ টাঙ্গাইলের বাসাইল থেকে ৪৯ কেজি গাঁজা সহ ০৪ মাদক ব্যবসায়ী আটক পৌর উদ্যানের শতবর্ষী গাছ কাটার প্রতিবাদে মানববন্ধন  টাঙ্গাইলে পারিবারিক কলহে পিতাকে পিটিয়ে আহত করেছে ছেলে সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী আটক
টাঙ্গাইলে এনায়েতপুরে মজনু মিয়ার কম্বল বিতরণ

টাঙ্গাইলে এনায়েতপুরে মজনু মিয়ার কম্বল বিতরণ

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইল পৌরসভার এনায়েতপুর এলাকার বিশিষ্ট ব্যবসায়ী ও তরুণ উদ্যোক্তা মো. মজনু মিয়ার উদ্যোগে চারশতাধিক অসহায় হতদরিদ্র শীর্তাতদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। শুক্রবার (১০ জানুয়ারি) বিকেলে পিতা মৃত আব্দুস সামাদ মিয়ার স্মরনে প্রতিবছরের ন্যায় এবারও শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণকালে মজনু মিয়ার সহধর্মিনী সরকারি ইউনানী আয়ুরবেদিক মেডিকেল কলেজ ও হাসপাতালের প্রভাষক ডা. শাহিদা পারভীন রূপা, স্থানীয় মনসুর রহমান, ফজলুল হক, সিরাজুল ইসলাম লালজু, আব্দুল আজিজ, মোস্তফা কামাল, ছানোয়ার হোসেনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মজনু মিয়া টাঙ্গাইল পৌরসভার এনায়েতপুর এলাকার মৃত আব্দুস সামাদ মিয়ার ছেলে। প্রতিবছরই তিনি এলাকার গরীব অসহায় মানুষকে আর্থিক অনুদান ও শীতবস্ত্র বিতরণ করে থাকেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840