সংবাদ শিরোনাম:
ধনবাড়ীতে প্রাইভেটকার চাপায় নিহত ১ আহত ৪ ভূঞাপুরে ৩৭টি পূজা মন্ডপে পৌর মেয়রের আর্থিক অনুদান টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সভাপতি আলমগীর সম্পাদক রৌফ সাফ জয়ী কৃষ্ণা রানী সরকার ও কোচ গোলাম রাব্বানী ছোটনকে সংবর্ধনা দিয়েছে টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থা ভাসানীর মাজারে ন্যাপ ভাসানীর পুষ্পস্তবক অর্পণ গোপালপুরে কৃষ্ণাকে পল্লী বিদ্যুৎ সমিতির সংবর্ধনা নাগরপুরে এবারের দুর্গোৎসব হবে নিশ্ছিদ্র নিরাপত্তায় বজ্রপাত প্রতিরোধে বাতিঘর আদর্শ পাঠাগারের উদ্যোগে তালবীজ বপন বিএনপির মিথ্যাচার করে দেশে একটি অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করছে -কৃষিমন্ত্রী হিফজুল কোরআন প্রতিযোগিতায় তৃতীয় স্থান অর্জনকারী তাকরীমকে সংবর্ধনা
টাঙ্গাইলে এসএসসি ও সমমানের পরীক্ষা শুরু

টাঙ্গাইলে এসএসসি ও সমমানের পরীক্ষা শুরু

বিশেষ প্রতিবেদক: সারা দেশের ন্যায় টাঙ্গাইলেও আজ থেকে শুরু হয়েছে এসএসসি ও সমমানের পরীক্ষা।

বৃহস্পতিবার প্রথমদিনে শান্তিপুর্ণ ভাবে অনুষ্ঠিত হয় বাংল প্রথম পত্র পরীক্ষা। পরীক্ষায় প্রশ্ন পত্র ফাঁস ও নকল প্রতিরোধে প্রশাসনের পক্ষ হতে নেয় হয়েছে কঠোর নজরদারী।

টাঙ্গাইলের জেলা প্রশাসক ড. মো. আতাউল গনি, টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সারসহ অনান্য কর্মকর্তারা সদর উপজেলার বিভিন্ন পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেছেন।

এসময় সাংবাদিকদের সাথে আলাপকালে জেলা প্রশাসক ড. মো. আতাউল গনি জানান, সরকারী নিদের্শনায় প্রশ্নপত্র ফাঁস ও নকল প্রতিরোধে ব্যাপক নিরাপত্তামুলক ব্যবস্থা নেয়া হয়েছে। প্রতিটি পরীক্ষা কেন্দ্রে ও এর আশপাশের এলাকা কঠোর নজরদারীতে রাখা হয়েছে। এ বছর টাঙ্গাইল জেলায় মোট ১২৮টি কেন্দ্রে এসএসসি, এসএসসি ভোকেশনাল ও দাখিল পরীক্ষা শুরু হয়েছে। এতে মোট পরীক্ষার্থীর সংখ্যা ৫০ হাজার ৩৯৩জন। এরমধ্যে এসএসসি পরীক্ষায় ৩৯ হাজার ৪৯৫জন, দাখিল পরীক্ষায় ৫ হাজার ২৮৬জন, এসএসসি ভোকেশনাল পরীক্ষার্থীর সংখ্যা ৫ হাজার ৫৭৯জন এবং দাখিল ভোকেশনাল পরীক্ষায় ৩৩ জন অংশ গ্রহণ করেছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840