টাঙ্গাইলে করোনার উপসর্গ নিয়ে একজনের মৃত্যু

টাঙ্গাইলে করোনার উপসর্গ নিয়ে একজনের মৃত্যু

tangail-pratidin

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইল পৌর এলাকার ১৫ নং ওয়ার্ডের বিশ্বাস বেতকা এলাকায় করোনা উপসর্গ নিয়ে বুধবার (০৮ এপ্রিল) রাত ৮টায় একজনের মৃত্যু হয়েছে। তিনি মৃত এম এ সামাদের ছেলে শাহ আলম (৪৫)।

পারিবারিক সূত্রে জানা যায়, কয়েকদিন যাবৎ তিনি ঠান্ডা, কাশি ও নিউমোনিয়াতে ভুগছিলেন।বুধবার বিকেলে তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে অসুস্থ অবস্থায় ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে ডাক্তাররা ঢাকায় নেয়ার পরামর্শ দেন।এরপর রাত ৯টায় এ্যাম্বুলেন্সে ঢাকা নেওয়ার পথে তিনি মারা যােন।

এবিষয়ে পৌরসভার ১৫ নং ওয়ার্ডের কাউন্সিলর হুমায়ুন জানান, শাহ আলম ৫ বছর আগে মালয়েশিয়া থেকে এসেছে। সে দীর্ঘদিন যাবৎ শ্বাসকষ্ট রোগে আক্রান্ত ছিল। ২০১৮ সালে সে নিউমোনিয়ায় আক্রান্ত হয়। তবে সে বেশ কয়েকদিন যাবৎ অসুস্থ ছিল।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. রামাপদ রায় জানান, সংবাদ পেয়ে সাথে সাথে নমুনা সংগ্রহ করেছি। সকালে ঢাকায় পাঠাবো। আর লাশ দাফনের জন্য ইসলামিক ফাউন্ডেশনের মাধ্যমে যে কমিটি করা হয়েছে, তাদের মাধ্যমে দাফন করার ব্যবস্থা করা হয়েছে।

তিনি আরো জানান, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. আতিকুল ইসলামের নির্দেশক্রমে ও তত্ত্বাবধানে সকল কাজ সম্পন্ন করেছি।

টাঙ্গাইল সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আতিকুল ইসলাম জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিম মৃতের রক্তের নমুনা সংগ্রহ করেছেন। মৃতের বাড়িটিসহ ৫টি বাড়ি লকডাউন করে দেয়া হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840