সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে ১৬ সরকারি প্রতিষ্ঠানে উড়ছে না জাতীয় পতাকা টাঙ্গাইলে ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী কালিহাতীতে আওয়ামীলীগ-সিদ্দিকী পরিবার মুখোমুখি টাঙ্গাইলের তিন উপজেলায় মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন প্রার্থীরা টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫
টাঙ্গাইলে করোনা সংক্রমন রোধে পুলিশের বিশেষ চেকপোষ্ট

টাঙ্গাইলে করোনা সংক্রমন রোধে পুলিশের বিশেষ চেকপোষ্ট

tangail-pratidin

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলে করোনা ভাইরাসের সংক্রমন রোধে টাঙ্গাইলে ৪টি গুরুত্বপূর্ন স্থনে বিশেষ চেক পোষ্ট বসিয়েছেন জেলা পুলিশ। অপ্রয়োজনে শহরের চলা ফেরা করা মানুষদের বাড়ির বাহিরে আসতে নিষেধ করছেন এবং সামাজিক দুরুত্ব বজায় রেখে প্রয়োজনীয় কেনাকাটা করার জন্য শহরের বিভিন্ন স্থানে লিফলেটসহ মাইকিং করছেন তারা।

টাঙ্গাইল জেলা পুলিশ সুপারের নির্দেশক্রমে তিন দিন যাবৎ শহরের প্রবেশদার টাঙ্গাইল পুরাতন বাসস্টান্ড, ডিসট্রিকগেট, নিরালামোড় এবং শান্তিকুঞ্জ মোড়ে এই চেক পোষ্ট বসানো হয়েছে। প্রতিদিন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত চেক পোষ্ট বসিয়ে অপ্রয়োজনে শহরে চলাফেরা করাা মানুষদের বাড়িতে ফিরে যাওয়ার নির্দেশ দেয়া হচ্ছে। এছাড়াও সামাজিক দুরত্ব বজায় রেখে কেনাকাটা করার পরামর্শও দিচ্ছেন চেকপোস্টেও দায়িত্বরত পুলিশ সদস্যরা।

শনিবার (০৪ এপ্রিল) শহরের নিরালা মোড়ে পরিস্থিতি পর্যবেক্ষণে এসে টাঙ্গাইল পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় সাংবাদিকদের জানান, করোনা ভাইরাস প্রতিরোধে মানুষকে ঘরে থাকতে বলা হলেও তা অনেকেই মানছেননা।

এ কারণে আর সচেতনতা বাড়াতে শহরের মূল প্রবেশদারের ৪টি গুরুত্বপূর্ন স্থানে চেক পোষ্ট বসানো হয়েছে। এ চেকপোস্টেও দায়িত্বরত পুলিশ সদস্যরা কেন মানুষ শহরে আসছেন সেটা জানার পাশাপাশি অপ্রয়োজনে কেই ঘরের বাহিরে আসলে তাদের সতর্ক করছেন। তবে এরপর যদি কেউ না মানেন তাহলে তাদেও বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার কথাও জানান তিনি। এ সময় তিনি আরো জানান, সদর থানা ছাড়াও জেলার প্রত্যেকটি থানায় চেক পোষ্ট বসানো হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840