টাঙ্গাইলে গরুর হাটের নিরাপত্তা ও মহাসড়কের যানজট নিরসনে কাজ করছে RAB

টাঙ্গাইলে গরুর হাটের নিরাপত্তা ও মহাসড়কের যানজট নিরসনে কাজ করছে RAB

মো. সোহেল রানা : টাঙ্গাইল জেলার বিভিন্ন গরু-ছাগলের হাটের নিরাপত্তা ও ঢাকা-টাঙ্গাইল রুটে অরাজকতা ও যানজট নিরসনে কাজ করছে র‌্যাব-১৪, সিপিসি-৩, টাঙ্গাইল ক্যাম্প।

মুসলিম জাহানের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব হলো পবিত্র ঈদুল আযহা। এই ঈদে মুসলিমগণ আল্লাহ তাআলার সন্তুষ্টি লাভের জন্য কোরবানি করে থাকে। পবিত্র ঈদুল আযহা পালনের জন্য বাংলাদেশের মুসলিমগণ দেশের একপ্রান্ত হতে অন্যপ্রান্তে সড়কপথ, রেলপথ ও পানি পথে জীবনের ঝুঁকি নিয়ে রওনা হয়। তাদের কোরবানী ও চলার পথে যেন কোন ধরনের সমস্যার সম্মুখীন না হতে হয় তার জন্য মূল ভুমিকা পালন করে আসছে র‌্যাব।

এরই ধারাবাহিকতায় গত ১৩ জুন হতে অদ্যবধি র‌্যাব-১৪, সিপিসি-৩, টাঙ্গাইল ক্যাম্প এর চৌকস র‌্যাব সদস্যগণ অক্লান্ত পরিশ্রম করে চলছে। র‌্যাব-১৪, সিপিসি-৩, টাঙ্গাইল ক্যাম্প কর্তৃক করটিয়া গরুর হাটে কন্ট্রোল রুম খোলা হয়েছে। যেখানে হাটের সার্বিক পরিস্থিতি পর্যালোচনা করা হচ্ছে, সাথে জাল নোট সনাক্তকরণ মেশিনের মাধ্যমে জাল নোট সনাক্ত করার কার্যক্রম চলমান রয়েছে। এছাড়াও, র‌্যাব-১৪, সিপিসি-৩, টাঙ্গাইল ক্যাম্প এর টহল দল ঢাকা-টাঙ্গাইল রুটে অরাজকতা ও যানজট নিরসনে অক্লান্ত পরিশ্রম করছে। যার ফলে ঢাকা-টাঙ্গাইল রুটে কোন অরাজকতা ও অতিমাত্রই যানজটের ঘটনা ঘটে নাই।

র‌্যাব-১৪, সিপিসি-৩, টাঙ্গাইল ক্যাম্প এর কোম্পানী অধিনায়ক মেজর মনজুর মেহেদী ইসলাম এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, এই রুপ কার্যক্রম পবিত্র ঈদুল আযহা থাকা ও শেষ হওয়া পর্যন্ত অব্যাহত থাকবে। টাঙ্গাইলবাসীকে র‌্যাব-১৪, সিপিসি-৩, টাঙ্গাইল ক্যাম্প এর পক্ষ হতে ঈদের শুভেচ্ছাও জানান তিনি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840