সংবাদ শিরোনাম:
টাঙ্গাইল প্রেসক্লাবের পাঠাগারে বেলা’র বই প্রদান টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে সকালে যানজট বিকেলে স্বাভাবিক ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের এলেঙ্গা থেকে সেতু পূর্ব পাড় পর্যন্ত বেড়েছে যানবাহনের চাপ, চলছে ধীর গতিতে সখীপুরে জেলা প্রশাসকের অর্থায়নে আশ্রয়ণ প্রকল্পে বৈদ্যতিক পাখা বিতরণ মধুপুরে মাদক দ্রব্যের অপব্যবহার রোধে কর্মশালা মেয়াদোত্তীর্ণ ভ্যাকসিনে ১৪০০ হাঁসের মৃত্যু, অভিযোগ খামারীর ইয়াবাসহ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে আনন্দ শোভাযাত্রা গোপালপুরে বিদ্যুৎপৃষ্টে যুবক নিহত
টাঙ্গাইলে চার অপরহরণকারী আটক, অপহৃত উদ্ধার

টাঙ্গাইলে চার অপরহরণকারী আটক, অপহৃত উদ্ধার

প্রতিদিন প্রতিবেদক : অপহরনের পর বিকাশের মাধ্যমে মুক্তিপন আদায়ের সময় টাঙ্গাইল বধ্যভূমি সংলগ্ন জেলা সদর মাঠ থেকে সংঙ্গবন্ধ অপহরণকারী চক্রের চার সদস্যকে আটক করেছে র‌্যাব সদস্যরা। এসময় অপহৃত ব্যবসায়ী মোঃ মশিউর রহমান খান মুরাদকেও উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার ১৫ ফেব্রুয়ারি দুপুরে র‌্যাব-১২ সিপিসি ৩ এর কোম্পানী কমান্ডার আব্দুল্লাহ আল মামুন এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, গত ১৪ ফেব্রুয়ারি রাতে টাঙ্গাইল পৌর এলাকার কোদালিয়া থেকে ধারালো অস্ত্রের মুখে ভয় দেখিয়ে শহরের আকুর টাকুর পাড়ার মৃত লুৎফর রহমান খানের ছেলে ব্যবসায়ী মোঃ মশিউর রহমান খান মুরাদকে অপহরণ করে নিয়ে যায় অপরহরণকারীরা। পরে এ বিষয়ে ভিকটিমের বড় ভাই টাঙ্গাইল র‌্যাব অফিসে লিখিত অভিযোগ দায়ের করে। অভিযোগের ভিত্তিতে র‌্যাব-১২ সিপিসি ৩ এর কোম্পানী কমান্ডার আব্দুল্লাহ আল মামুন মামুন (জি), পিপিএম, বিএন এবং স্কোয়াড কমান্ডার এএসপি মোঃ এরশাদুর রহমানের নেতৃত্বে চৌকস আভিযানিক দল গোয়েন্দা তৎপরতা ও বিভিন্ন জায়গায় অনুসন্ধান কার্যক্রম পরিচালনা করে ১৫ ফেব্রুয়ারি মঙ্গলবার ভোরে টাঙ্গাইল বধ্যভূমি সংলগ্ন জেলা সদর মাঠ থেকে অপহরণকারী চক্রের ৪ সদস্যকে আটক করে। আটককৃতরা হলো- টাঙ্গাইল পৌরসভার দেওলা এলাকার মজিদ খানের ছেলে ওয়াসীম (৪৫), মৃত আ: ছালামের ছেলে মো: হাবিুল কবির জনি (৪৮), মো: শাহজাহান ফারুকের ছেলে মেহেদী হাসান শিশির (৩০) ও কোদালিয়া এলাকার শফিকুল ইসলামের ছেলে মো: জুয়েল (৩৫)। এসময় অপহৃত ব্যবসায়ীকেও উদ্ধার করা হয়। আটককৃতরা জানায়, উদ্ধারকৃত ভিকটিমকে কোদালিয়া এলাকা থেকে আরো ৩ থেকে ৪ জনের সহযোগীতায় ধারালো অস্ত্রের মুখে ভয় দেখিয়ে গামছা দিয়ে মুখ ও চোখ বেঁধে জিম্মি করে মোটরসাইকেল যোগে অপহরণ করে বধ্যভূমি সংলগ্ন জেলা সদর মাঠের ফাঁকা জায়গায় নিয়ে যায়। পরে ভিকটিমকে মারধর করে এবং তার পরিবারের কাছে মুক্তিপন হিসেবে ২ লক্ষ টাকা দাবি করে।

র‌্যাব কমান্ডার আরো জানান, এই বিষয়ে ভিকটিম নিজে বাদী হয়ে টাঙ্গাইল সদর থানায় একটি মামলা দায়ের করেন। অপহরনকারী অন্যান্য আসামীদের আটক করার বিষয় প্রক্রিয়াধীন রয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840