সংবাদ শিরোনাম:
বাসাইলে পানিতে ডুবে স্কুল ছাত্রীর মৃত্যু কালিহাতীতে বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত ধনবাড়ীতে সিএনজি’র দখলে সড়ক, জনদুর্ভোগ চরমে টাঙ্গাইলে ২৮ লাখ টাকার ক্রিস্টাল ম্যাথ ও ইয়াবাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ সখীপুরে সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ ধর্মীয় নেতাদের করণীয় শীর্ষক আলোচনা ত্রাণ নিয়ে সিলেট যাচ্ছেন ভাসানী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা টাঙ্গাইলে হোমিওপ্যাথিক চিকিৎসকদের মানববন্ধন ভুয়া চিকিৎসক আটক, তিন মাসের কারাদন্ড টাঙ্গাইলে বন্যা পরিস্থিতির আরো অবনতি, পানিবন্দি লাখো মানুষ মাভাবিপ্রবিতে ‘ক্রাইম, ভিক্টিম্স এবং জাস্টিস’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত
টাঙ্গাইলে চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সঙ্গে ভ্যাট অফিসের মতবিনিময়

টাঙ্গাইলে চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সঙ্গে ভ্যাট অফিসের মতবিনিময়

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলে চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সঙ্গে জেলা কাস্টমস, একসাইজ ও ভ্যাট অফিসের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক আতাউল গণির সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, টাঙ্গাইল চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি খান আহমেদ শুভ, সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া বড় মনি, জেলা কাস্টমস, একসাইজ ও ভ্যাট অফিসের বিভাগীয় কর্মকর্তা ও ডেপুটি কমিশনার জুবায়দা খানম, চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি’র পরিচালক শিবলী সাদিক, টাঙ্গাইল জেলা শাখার তাঁত সমিতির সাবেক সভাপতি ও পাথরাইলের শাড়ী ব্যবসায়ী রঘুনাথ বসাক প্রমুখ।

এ সময় জেলা কাস্টমস, একসাইজ ও ভ্যাট অফিসের অন্যন্য অফিসারবৃন্দ ও চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি, সাধারণ সম্পাদক ভ্যাট সংক্রান্ত বিভিন্ন বিষয় তুলে ধরেন। এ সময় তারা সকল বিষয় সহজকরণসহ বিভিন্ন দিক আলোচনা করেন। একই সাথে ভ্যাটসহ বিভিন্ন সমস্যা সমাধানের জন্য জেলা কাস্টমস, একসাইজ ও ভ্যাট অফিসের হস্তক্ষেপ কামনা করা হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840