টাঙ্গাইলে জেলা ইজিবাইক মালিক চালকের ছয় দফা দাবীতে স্মারকলিপি প্রদান

টাঙ্গাইলে জেলা ইজিবাইক মালিক চালকের ছয় দফা দাবীতে স্মারকলিপি প্রদান

প্রতিদিন প্রতিবেদকঃ টাঙ্গাইলে ছয় দফা দাবী বাস্তবায়নের লক্ষে জেলা ইজিবাইক মালিক চালক ঐক্য পরিষদ মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করেছে।

রোববার সকালে শহরের শহীদ মিনারের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। মানববন্ধন কর্মসূচি চলাকালে বক্তৃব্য রাখেন, জেলা ইজিবাইক মালিক চালক ঐক্য পরিষদের আহ্বায়ক মো.আরিফুল ইসলাম আরিফ, সদস্য সচিব মো.আব্দুল লতিফ মিয়া প্রমুখ।

এসময় জেলা ইজিবাইক মালিক চালক ঐক্য পরিষদের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। জেলা ইজিবাইক মালিক চালক ঐক্য পরিষদের ছয়দফা দাবী সমূহ হলো, লাইসেন্স বিহীন গাড়ী পৌর এলাকার বাইরে স্থানান্তর করা ও পৌর এলাকার ভিতরে মেট্রো-রিক্সা বন্ধ করা, জেলা রিক্সা শ্রমিক সমিতি কর্তৃক অবৈধভাবে ইজিবাইক আটক করে চালকদের কাছ থেকে চাঁদা আদায় বন্ধ করা,

হারিয়ে যাওয়া বা নষ্ট হয়ে যাওয়া ইজিবাইকের প্রয়োজনীয় কাগজপত্র পুনরায় উত্তোলন করতে পৌরসভায় ৫হাজার টাকার পরিবর্তে ৫শত টাকা নেয়ার ব্যবস্থা করা,

যাত্রী উঠানো ও নামানোর জন্য শহরের কয়েকটি গুরুত্বপূর্ণ স্থানে পার্কিং স্টেশন করে দিতে হবে, আগামী ৭দিনের মধ্যে পৌর এলাকার ভিতর হতে অবৈধ মেট্রো-রিক্সা চলাচল বন্ধ করা না হলে বৈধ ইজিবাইককে এক শিফটে চলাচলের ব্যবস্থা করে দিতে হবে ।

শহরের ব্যস্ততম রাস্তার উপর ইট, বালু, বড় গাড়ী পার্কিং করে রাখা বন্ধসহ ফুটপাথকে দখলমুক্ত করতে হবে।

শেষে এক বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

পরে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840