সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে ১৬ সরকারি প্রতিষ্ঠানে উড়ছে না জাতীয় পতাকা টাঙ্গাইলে ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী কালিহাতীতে আওয়ামীলীগ-সিদ্দিকী পরিবার মুখোমুখি টাঙ্গাইলের তিন উপজেলায় মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন প্রার্থীরা টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫
টাঙ্গাইলে ট্রাকের ধাক্কায় দুই র‌্যাব সদস্য গুরুতর আহত

টাঙ্গাইলে ট্রাকের ধাক্কায় দুই র‌্যাব সদস্য গুরুতর আহত

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলে ট্রাকের ধাক্কায় দুই র‌্যাব সদস্য গুরুতর আহত হয়েছে। বুধবার (০৮ জানুয়ারি) দুপুরে টাঙ্গাইল সদর উপজেলার আশেকপুর বাইপাসের ইন্দারা মোড়ে এ দূর্ঘটনাটি ঘটে। বিকেলে এ ঘটনায় গুরুতর আহত র‌্যাব সদস্য ও সেনাবাহিনীর ল্যান্স কর্পোরাল রেজাউল করিম (৪৩) কে মাইক্রোবাসযোগে ঘাটাইল সম্মিলিত সামরিক হাসপাতাল ও অপর র‌্যাব সদস্য ও পুলিশের সহকারি উপ-পরিদর্শক (এ.এস.আই) রতন চন্দ্র রায় (৪২) কে র‌্যাবের বিশেষ হেলিকপটারযোগে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে নেয়া হয়েছে।

দুর্ঘটনা কবলিত ট্রাকসহ ঘাতক চালক রফিকুল ইসলাম (৪০)কে আটক করেছে র‌্যাব। ঘাতক ট্রাক রফিকুল ইসলাম টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গা উত্তরপাড়ার শফিকুল ইসলামের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি-৩ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মো. শফিকুল ইসলাম জানান, দুপুরে গোয়েন্দা তথ্য সংগ্রহকালে টাঙ্গাইল সদর উপজেলার আশেকপুর বাইপাসের ইন্দারা পাড় নামক স্থানে টাঙ্গাইলগামী মোটর সাইকেল আরোহী র‌্যাবের দুই সদস্য রেজাউল করিম (৪৩) ও রতন চন্দ্র রায় (৪২) কে সামনে থেকে ধাক্কা দেয় উত্তরবঙ্গগামী ঘাতক ট্রাক চালক।

এ সময় স্থানীয়রা ঢাকা মেট্রো-ট-২০-০৭৪৮ নং ট্রাকসহ চালককে আটক রেখে র‌্যাবকে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে গুরুতর আহত র‌্যাবের দুই সদস্যকে উদ্ধার করে প্রথমে ২৫০ শষ্যা বিশিষ্ট টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়া হয়।

সেখানে কর্তব্যরত চিকিৎসকরা আহত র‌্যাব সদস্যদের দ্রুত উন্নত চিকিৎসার জন্য ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে নেয়ার পরামর্শ দেন। এরপর বিকেলেই র‌্যাবের বিশেষ হেলিকপটারযোগে রতন চন্দ্র রায় কে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে আর রেজাউল করিমকে মাইক্রোবাসযোগে ঘাটাইল সম্মিলিত সামরিক হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় জড়িত ঘাতক ট্রাকটিসহ চালককে আটক করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছেও বলে জানান তিনি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840