সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে সবার মনোনয়ন বৈধ কালিহাতীতে পৌলীতে রেল সেতুর দুই পাশে বালু বিক্রির মহোৎসব মাদরাসা ছাত্রীর প্রেমের টানে ও ঘর বাঁধতে টাঙ্গাইলে আরেক ছাত্রী মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সখীপুরে প্রকৃতি ও শান্তি সংঘের উদ্যোগে গাছের চারা বিতরণ টাঙ্গাইলের বাসাইল থেকে ৪৯ কেজি গাঁজা সহ ০৪ মাদক ব্যবসায়ী আটক পৌর উদ্যানের শতবর্ষী গাছ কাটার প্রতিবাদে মানববন্ধন  টাঙ্গাইলে পারিবারিক কলহে পিতাকে পিটিয়ে আহত করেছে ছেলে সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী আটক
টাঙ্গাইলে ডাক্তার রাশেদের নিজস্ব উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত 

টাঙ্গাইলে ডাক্তার রাশেদের নিজস্ব উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত 

মাজহারুল সোহান: টাঙ্গাইল সদর উপজেলায় ডাক্তার রাশেদের নিজস্ব উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা দেওয়ার লক্ষে ‘ফ্রি মেডিকেল ক্যাম্প’ অনুষ্ঠিত হয়েছে।
রোববার (১০ মার্চ) সকাল ১০ টা থেকে থেকে শুরু থেকে দিনব্যাপী এ কার্যক্রম অনুষ্ঠিত হয়।ডাক্তার রাশেদুল হাসান রাশেদ এর নিজস্ব উদ্যোগে প্রায় শতাধিক অসহায়, দরিদ্র ও নিম্ন আয়ের মানুষকে বিনামূল্যে  চিকিৎসা ও ওষুধ প্রদান করা হয়।
বিভিন্ন এলাকা থেকে চিকিৎসা নিতে আসা রোগীরা জানান,  আমরা অসুস্থ হলে টাকার অভাবে চিকিৎসা করাতে পারি না। আজকে টাকা ছাড়া আমরা ডাক্তার রাশেদ এর থেকে চিকিৎসা সেবা পেয়েছি।তিনি খুবই আন্তরিক মানুষ।তিনি আমাদের বিনামূল্যে ঔষধ সরবরাহ করেছেন।
এ বিষয়ে ডাক্তার রাশেদুল হাসান রাশেদ জানান, স্বাস্থ্যসেবার সুবিধা থেকে অসহায় গরীব মানুষ বঞ্চিত। তাদেরকে সল্প সময়ের জন্যও চিকিৎসা সেবা দিতে পেরেছি। ভবিষ্যতেও অসহায় রোগীদের জন্য স্বাস্থ্যসেবার চাহিদাগুলো পূরণ করতে আমার প্রচেষ্টা অব্যাহত থাকবে।
প্রসঙ্গত,ডাক্তার রাশেদুল হাসান রাশেদ মাত্র ১০০ টাকায় তার ব্যক্তিগত চেম্বার রেড ক্রিসেন্ট মার্কেটের নিচ তলায় প্রতিদিন বিকেল ৪ টা থেকে রাত ৮ টা পর্যন্ত রোগী দেখার উদ্যোগ গ্রহণ করেছেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840