সংবাদ শিরোনাম:
ঢাকা-টাঙ্গাইল ও বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ঝুঁকি নিয়ে ট্রাক-পিকআপে বাড়ি ফিরছে ঘরমুখো মানুষ টাঙ্গাইলে “সেফ লাইফ বাংলাদেশ” এর ঈদ উপহার বিতরণ  শিশুদের নিয়ে ঈদ উৎসব করলো দশমিক ফাউন্ডেশন বাসাইলে জোড়া খুন; জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ ফেসবুকে ভুয়া আইডি, থানায় জিডি করলেন নবনির্বাচিত ধনবাড়ী উপজেলা চেয়ারম্যান টাঙ্গাইলের ঐতিহ্যবাহী গোপালপুরে শত বছর পুরানো হাটে কুরবানীর পশু ক্রয় বিক্রয় মাভাবিপ্রবিতে রংপুর ডিভিশনাল অ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠন টাঙ্গাইলে প্রাইভেটকার ও গরুবাহীট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে তিন নিহত, আহত দুই দেলদুয়ারে আরমৈষ্টা গ্রামে  জামিলা একাডেমির শুভ উদ্বোধন ৯ মাসে ৭ বার টাঙ্গাইল জেলায় শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হলেন  মোল্লা আজিজুর রহমান
টাঙ্গাইলে নানা আয়োজনের মধ্যদিয়ে স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

টাঙ্গাইলে নানা আয়োজনের মধ্যদিয়ে স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

প্রতিদিন প্রতিবেদক:  টাঙ্গাইলে নানা আয়োজনের মধ্যদিয়ে স্বেচ্ছাসেবী ফাইন্ডেশনের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী এবং ৫ম বর্ষে পদার্পণ উপলক্ষে দোয়া মাহফিল এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার দুপুরে শহরের কালিবাড়ী গ্রীন ভিলেজ রেস্টুরেন্টে এ আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। সভায় মানব সেবায় যে সকল সন্তান নিয়োজিত ছিলেন সে সকল সন্তানের অভিভাবকদের সম্মাননা স্মারক প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক তানভীর হাসান খান রুবেল ও সভাপতি আব্দুল্লাহ আল মামুন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক খোরশেদ আলম, মুক্তার হাসান, কানিজ রওশন প্রমূখ। এছাড়া সংগঠনের সিনিয়র সহসভাপতি জাহিদুল ইসলাম পাপেল, আবু নোমান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তুহফাতুল ইসলাম জাদিদ, সাংগাঠনিক সম্পাদক রিফাত আহমেদ, যুগ্ম সম্পাদক হাবিবুল্লাহ, যুগ্ম সম্পাদক মিথিল হৃদয়, কোষাধ্যক্ষ শারমিন শিমু, রক্ত বিষয়ক সম্পাদক মোহাম্মদ তারেক,সহ-রক্ত বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সুজন, প্রচার সম্পাদক আসাদ হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক তানসিনুল ইসলাম রুবেল, সম্মানিত সদস্য মাহদিয়া ইসলাম মীম, তৌফিকুল ইসলাম তুহিন, ফরিদ খান, শামীম আল মামুন, আলিফ হোসাইন, নাঈম মেহেদী, বিথী, নূর মোহাম্মদ প্রমূখ। অনুষ্ঠান শেষে গাছের চারা বিতরণ করা হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840