টাঙ্গাইলে ফেন্সিডিল সহ গ্রেফতার দুই

টাঙ্গাইলে ফেন্সিডিল সহ গ্রেফতার দুই

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলের র‌্যাব সদস্যরা মাদক বিরোধী অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।এ সময় তাদের ব্যবহৃত প্রাইভেটকারে থাকা গ্যাস সিলিন্ডারের ভেতর থেকে ৩৭৫ বোতল ফেন্সিডিল, মোবাইল ও টাকা উদ্ধার করা হয়।

মঙ্গলবার দুপুরে টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি ৩ এর কোম্পানী কমান্ডার মেজর আবু নাঈম মোহাম্মদ তালাত লিখিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

গ্রেফতারকৃতরা হলো, জয়পুরহাট জেলার বিষ্ণপুর এলাকার মো. বাবলু প্রামানিকের ছেলে মো. সাইদী (২২) ও মৃত মহির উদ্দিনের ছেলে মো. বাবলু প্রামানিক।

র‌্যাব কমান্ডার জানান, গোপন সংবাদের ভিত্তিতে শহরের রাবনা বাইপাস এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে একটি প্রাইভেটকার আটক করা হয়। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে প্রাইভেটকারে থাকা ৩৭৫ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিল, নগদ টাকা ও মোবাইল ফোন উদ্ধার করা হয়।

তিনি বলেন, আসামীদের জিজ্ঞাসাবাদ করলে তারা অভিনব কায়দায় গ্যাস সিলিন্ডারের ভিতরে দীর্ঘদিন যাবত মাদক দ্রব্য ফেন্সিডিল নিয়ে টাঙ্গাইল জেলাসহ ভিবিন্ন জেলায় বিক্রয়ের উদ্দেশ্যে সরবরাহ করে আসছে বলে জানায়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840